অনলাইনে লুডো খেলতে গিয়ে পাক কন্যার সঙ্গে প্রেম উত্তরপ্রদেশের ছেলের! তারপর যা হল…

নিজেদের প্রেমকে ‘অমর প্রেম’ করতে চেয়েছিল তারা। কিন্তু অমর প্রেম তো দূর, শেষমেশ ঠাঁই হল শ্রীঘরে। সিনেমার প্রেমকাহিনীকে বাস্তবে হ্যাপি এন্ডিং করতে গিয়ে চূড়ান্ত পরিণতি হল যুবক-যুবতির। এই ‘প্রেমকাহিনী’ শুনলে আপনিও খানিকটা তাজ্জব হবেন। ভাববেন সিমেনা দেখছি না তো!

এবার আসল ঘটনায় আসা যাক। অনলাইনে লুডো খেলতে গিয়ে পাক যুবতির ইকরা জিওয়ানির প্রেমে পড়েছিলেন উত্তরপ্রদেশেরমুলায়ম সিং যাদব। আর সেই প্রেমের টানেই কন্যার সীমান্ত পেরিয়ে এদেশে পালিয়ে আসা। তারপর বিয়ে। এরপর বেঙ্গালুরুতে ঘর-সংসার। কিন্তু এই শেষটা ঠিক মধুরেণ সমাপয়েত হল না। অবৈধ অনুপ্রবেশের দায়ে জেলে যেতে হল প্রেমিকাকে। একইসঙ্গে তাকে এদেশে আশ্রয় দেওয়ার অভিযোগে গারদে যেতে হল প্রেমিককেও।

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, ইকরা জিওয়ানি ভুয়ো তথ্য দিয়ে নেপালের পথে ভারতে ঢুকেছিল। একে অপরের সাথে দেখা করার পরে, দুজনে বিয়ে করেন এবং বেঙ্গালুরুতে একসঙ্গে থাকতে শুরু করেন। তবে তাদের একত্রে থাকার কথা জানাজানি হতেই পুলিশ যুবতীকে  অবৈধভাবে ভারতে প্রবেশ করা এবং জাল কাগজপত্র সংগ্রহ করে দেশে থাকার অভিযোগে গ্রেফতার করে। প্রসঙ্গত,  উত্তরপ্রদেশের ছেলে মুলায়ম প্রায় ৭ বছর ধরে বেঙ্গালুরুতে বাস করছিল। সে একটি সিকিউরিটি এজেন্সিতে কাজ করে।

আরও পড়ুন- PMAY: আবাস যোজনার অনুমোদনের সময়সীমা বাড়াল কেন্দ্র

 

Previous articleদেরিতে শুরু বাংলা বনাম ওড়িশা ম‍্যাচ, দিনের শেষে ২ উইকেট হারিয়ে ৯৬ রান ওড়িশার
Next articleকিউইদের হোয়াইটওয়াশ ভারতের, তৃতীয় একদিনের ম‍্যাচে নিউজিল্যান্ডকে হারাল ৯০ রানে