হারের জন্য রোনাল্ডোর গোল মিসকেই দায়ী করলেন কোচ রুডি গার্সিয়া!

আল নাসরের অধিনায়ক রোনাল্ডো পুরো ম্যাচই খেলেছেন। তবে সেভাবে সক্রিয় ছিলেন না।

এক মাস এখনও পেরোয়নি। এরই মধ্যে আল নাসর কোচ রুডি গার্সিয়া সমালোচনা করে বসলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। গতকাল আল-ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হেরেছে আল নাসর। এই হারে সৌদি সুপার লিগের সেমিফাইনাল থেকে ছিটকে গেছে রোনাল্ডোর দল। আল নাসরের অধিনায়ক রোনাল্ডো পুরো ম্যাচই খেলেছেন। তবে সেভাবে সক্রিয় ছিলেন না। প্রথমার্ধে সহজ একটি সুযোগ থেকেও গোল করতে পারেননি। ম্যাচ শেষে আল নাসর কোচ দলের পরাজয়ের জন্য প্রকারান্তরে রোনাল্ডোর ওই মিসকেই দায়ী করছেন।

সুপার লিগের ওই ম্যাচে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় ইত্তিহাদ। এরপরই ব্যবধান কমানোর সুযোগ আসে রোনাল্ডোর সামনে। প্রথমার্ধের যোগ করা সময়ে পাওয়া সে সুযোগ কাজে লাগাতে পারেননি। গোলটি করতে পারলে হয়তো ম্যাচের ফল অন্য রকম হতে পারত। হয়তো সে কারণেই রোনাল্ডোদের কোচ রুডি গার্সিয়া ম্যাচ শেষে সরাসরিই বললেন,‘প্রথমার্ধে রোনাল্ডোর ওই গোল মিসটাই ম্যাচের গতিপথ পরিবর্তন করে দিয়েছে।’
সৌদি আরবে আসার পর প্রতিযোগিতামূলক ফুটবলে এখনও গোলের দেখা পাননি রোনাল্ডো। সৌদি প্রো লিগে আল-ইত্তিফাকের বিপক্ষে ম্যাচ দিয়ে দেশটির প্রতিযোগিতামূলক ফুটবলে অভিষেক হয় এই পর্তুগিজ তারকার। তাতে রোনাল্ডো গোল না পেলেও প্রথম ম্যাচটি জিতেছিল তাঁর দল। গোলের অপেক্ষায় থাকা রোনাল্ডো এরই মধ্যে ম্যাচ হারের কারণ হয়েছেন!
ম্যানচেস্টার ইউনাইটেড থেকে পর্তুগিজ তারকা সৌদি আরবের ক্লাব আল নাসরে নাম লিখিয়েছেন গত বছরের ডিসেম্বরে। রোনাল্ডো আল নাসরে যোগ দেওয়ার পর গার্সিয়া রোনাল্ডোকে নিয়ে না মেতে উল্টে জানিয়েছিলেন, আর্জেন্টিনাকে বিশ্বকাপে জেতানো লিওনেল মেসিকে নাকি দলে টানতে চেয়েছিলেন তিনি।পিএসজি তারকাকে যেহেতু পাওয়া যায়নি, তাই রোনাল্ডোকে কেনা হয়েছে। মজা করে বললেও গার্সিয়ার কথায় পর্তুগিজ তারকার খুশি হওয়ার কোনও কারণ নেই। এবার ম্যাচ হারের পর যেভাবে রোনাল্ডোর গোল মিসকে দায়ী করলেন কোচ, তাতে রোনাল্ডোর সঙ্গে এই ফরাসি কোচের সম্পর্ক কেমন হয়, তা নিয়ে যে কারও কৌতূহল থাকবেই।

 

Previous article‘সরফরাজ আমাদের নজরে রয়েছে’, বললেন জাতীয় নির্বাচক শ্রীধরন
Next articleবর্ষসেরা ফুটবলারদের তালিকায় এক নম্বরে মেসি, নেইমার ১২, রোনাল্ডো ৫১