‘সরফরাজ আমাদের নজরে রয়েছে’, বললেন জাতীয় নির্বাচক শ্রীধরন

এদিন এক সাক্ষাৎকারে জাতীয় নির্বাচক শ্রীধরন শরথ বলেন," বিরাট কোহলি, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা ছাড়াও কয়েক জন তরুণ ক্রিকেটার রয়েছে।

এবার ভারতীয় দলে সারফারাজ খানের জায়গা না হওয়া নিয়ে মুখ খুললেন জাতীয় নির্বাচক শ্রীধরন শরথ। বললেন ভারতীয় দলে সারফারাজকে নিতে হলে বসতে হবে বিরাট কোহলি-রোহিত শর্মা-কে এল রাহুলদের মধ‍্যে যেকোন একজনকে। গত দু’বছর ধরে রঞ্জি ট্রফিতে অনবদ্য পারফরম্যান্স সারফারাজের। তাও ভারতীয় দলের দরজা না খোলায় সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করেন সারফারাজ। তাঁর দলে জায়গা না হওয়ায় প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর। আর এবার সেই নিয়ে মুখ খুললেন শ্রীধরন শরথ।

 

 

এদিন এক সাক্ষাৎকারে জাতীয় নির্বাচক শ্রীধরন শরথ বলেন,” বিরাট কোহলি, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা ছাড়াও কয়েক জন তরুণ ক্রিকেটার রয়েছে। কোহলি এখনও একাই ম্যাচ জেতাতে পারে। পুজারা দলের ব্যাটিংকে নির্ভরতা দেয়। রোহিত দারুণ অধিনায়ক এবং আগ্রাসী ব্যাটিং করতে পারে। শ্রেয়স আয়ার ধারাবাহিক ভাবে রান করছে। লোকেশ রাহুল এবং শুভমন গিলের যোগ্যতা নিয়েও প্রশ্ন নেই।”

এখানেই না থেমে তিনি আরও বলেন,” সরফরাজ আমাদের নজরে রয়েছে। ওকে অবশ্যই সুযোগ দেওয়া হবে। দল নির্বাচনের সময় আমাদের বেশ কিছু বিষয় মাথায় রাখতে হয়। দলের প্রয়োজন এবং ভারসাম্যের কথা মাথায় রাখতে হয়। তাই সুযোগ পাননি সারফারাজ। তবে সরফরাজ আমাদের নজরে রয়েছে।”

Previous articleফের মালদায় কেন্দ্রীয় প্রতিনিধি দল,ক্ষুব্ধ গ্রামবাসীরা
Next articleহারের জন্য রোনাল্ডোর গোল মিসকেই দায়ী করলেন কোচ রুডি গার্সিয়া!