দ্বিতীয়বার চুপিসারে বিয়ে করলেন নীনা কন্যা মাসাবা

‘Masaba Masaba’ খ্যাত তারকা সত্যদীপের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাসবা।

দ্বিতীয়বার বিয়ে করলেন নীনা গুপ্তার মেয়ে তথা ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা। দীর্ঘ দিনের প্রেমিক সত্যদীপ মিশ্রার সঙ্গে বলা যেতে পারে চুপিসারে সই-সাবুদ করে বিয়ে সারলেন। শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধবাদন্ধবদের নিয়েই বিয়ে সারেন নীনা কন্যা। নিজস্ব ব্র্যান্ড ‘হাউস অফ মাসাবা’র লেহেঙ্গায় সেজেছিলেন মাসাবা। সঙ্গে মায়ের গয়না পরেছেন। লেহেঙ্গাটি কাস্টম তৈরি, Rani Core লেহেঙ্গা। অন্যদিকে, সত্যদীপ ‘হাউস অফ মাসাবা’র বরফি পিঙ্ক কুর্তা ও পাজামা পরেছেন।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেছেন খোদ মাসাবাই।মেয়ের বিয়ে নিয়ে রীতিমতো আবেগপ্রবণ নীনা গুপ্তা। সোশ্যাল মিডিয়ায় একমাত্র কন্যার সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘আজকে মেয়ের বিয়ে হল, মনের মধ্যে যেন এক অগাধ শান্তি অনুভব করলাম। বন্ধুদের জানাতে চাই ভালোবাসা উপচে পড়ছে’। মাসাবার বিয়ের পর গোটা পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘মেয়ে, নতুন ছেলে, ছেলের মা, ছেলের বোন, মেয়ের বাবা, আমি এবং আমার স্বামীর সঙ্গে’।

সত্যদীপ রাও আর মাসবা গুপ্তা দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। ২০১৫ সালে প্রযোজক মধু মন্টেনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাসাবা। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। অন্যদিকে অভিনেত্রী অদিতি রাও হায়দারিকে বিয়ে করেন সত্যদীপ রাও। তাঁদেরও দাম্পত্য জীবন সুখকর হয়নি।

‘Masaba Masaba’ খ্যাত তারকা সত্যদীপের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাসবা। এই সিরিজের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি দেন নীনা-কন্যা। ওটিটির পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেছেন সত্যদীপ। হৃতিক-সইফ এর Vikram Vedha ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়া Mukhbir ওয়েব সিরিজে গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। খুব শীঘ্রই Jahanabad ওয়েব সিরিজে আইপিএস অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Previous articleএই ধরনের নাটক রাজ্যপালের শোভা পায় না, হাতেখড়ি নিয়ে ফের রাজ্যপালকে কটাক্ষ দিলীপের
Next articleকাশ্মীরে ফের রাহুলের নিরাপত্তায় গলদ, ‘ভারত জোড়ো যাত্রা’ বন্ধ করলেন রাহুল