লাল-হলুদে সই নতুন বিদেশি জ্যাক জার্ভিসের, কেরালা ম‍্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া স্টিফেন

এফসি গোয়ার কাছে হারের পরে কনস্ট্যান্টাইন বলেন, ‘‘প্রথমার্ধে আমরা ভাল ফুটবল খেলতে পারিনি। বিরতির পরে আমরা ওদের একটা ফ্রি-কিক দিই, যা কাজে লাগিয়ে ওরা ৪-০ করে।

শুক্রবার আইএসএল-এর পরবর্তী ম‍্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি। প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স এফসি। কেরালার বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড। এফসি গোয়ার বিরুদ্ধে হারের পরে ইস্টবেঙ্গলের কোচ স্টিফেন কনস্ট্যান্টাইনের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। এই নিয়ে টানা চার ম্যাচ হারতে হল লাল-হলুদকে। দলের খেলায় কোনও উন্নতি লক্ষ্য করা যাচ্ছে না। গোয়ার বিরুদ্ধে প্রথমার্ধে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি স্টিফেনের দল। বিরতির আগেই তিন গোল হজম করে তারা। দ্বিতীয়ার্ধে খেলায় কিছুটা উন্নতি হলেও গোয়ার মতো দলের বিরুদ্ধে তা যথেষ্ট নয়। দলের এমন পারফরম্যান্সে কর্তা থেকে শুরু করে সমর্থক, সকলেই কোচের প্রতি আস্থা হারিয়ে ফেলছেন। যদিও গোয়ার কাছে হারের জন্য একটার পর একটা অজুহাত দিচ্ছেন লাল-হলুদ কোচ।

এফসি গোয়ার কাছে হারের পরে কনস্ট্যান্টাইন বলেন, ‘‘প্রথমার্ধে আমরা ভাল ফুটবল খেলতে পারিনি। বিরতির পরে আমরা ওদের একটা ফ্রি-কিক দিই, যা কাজে লাগিয়ে ওরা ৪-০ করে। এরপর লড়াইয়ে ফিরে আমরা দুটো করি। একটা পেনাল্টিও পেতে  পারতাম আমরা। কিন্তু এই ফুটবল খেললে ম্যাচ জেতা যায় না। গোটা মরশুম ধরেই এটা চলছে আমাদের।’’

তবে এই বিপর্যয়ের মধ্যেই কিছুটা স্বস্তির খবর সই হয়ে গিয়েছে নতুন বিদেশি জ্যাক জার্ভিসের। ৩ ফেব্রুয়ারি কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে হোম ম্যাচ লাল-হলুদের। ওই ম্যাচে জার্ভিসকে খেলাবে ইস্টবেঙ্গল।

Previous articleপূর্ব জেরুজালেমে ব*ন্দুকবাজের গু*লিতে নিহত ৭
Next articleআগামী সপ্তাহে হচ্ছে না ব্যাঙ্ক ধর্মঘট! গ্রাহকদের জন্য স্বস্তির খবর শোনাল ইউনিয়ন