স্ত্রীর সঙ্গে ঝগড়া, ভিডিও কলের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত ব্যাঙ্ক আধিকারিকের

স্ত্রীর সঙ্গে ঝগড়া। আর তার পরিণতিতে স্ত্রীর সঙ্গে ভিডিও কল চলাকালীন গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন কলকাতার এক বেসরকারি ব্যাঙ্কের (Bank) আধিকারিক। স্ত্রীর অভিযোগ পেয়ে রবিবার রাত সাড়ে ৩টে নাগাদ ওই ব্যাক্তির ফ্ল্যাটে (Flat) পৌঁছন গরফা থানার পুলিশ (Police) আধিকারিকেরা। ফ্ল্যাটের দরজা ভেঙে প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee) নামে ওই ব্যাঙ্ক অফিসারের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মধ্য কলকাতার শেক্সপিয়র সরণির একটি বেসরকারি ব্যাঙ্কের উচ্চপদস্থ আধিকারিক প্রসূন। তবে, দুই মেয়েকে নিয়ে গুজরাটের (Gujrat) আমদাবাদে থাকেন তাঁর স্ত্রী অপর্ণা। আগে প্রসূনও গুজরাটে চাকরি করতেন। মাস দশেক আগে কলকাতায় বদলি হয়ে আসেন। গরফার ফ্ল্যাটেই থাকতেন তিনি। অপর্ণার অভিযোগ, রবিবার রাত ১টা-২টো নাগাদ প্রসূনের সঙ্গে ভিডিও কলে কথা বলা শুরু করেন তিনি। সেই সময় তাঁদের মধ্যে বচসা বাধে। ঝগড়ার মাঝে আত্মহত্যার হুমকি দিতে থাকেন প্রসূন। এমনকী, একটি সুইসাইড নোটও অপর্ণাকে হোয়াট্‌‌সঅ্যাপে পাঠিয়েছিলেন তিনি। অভিযোগ, ভিডিও কল চলাকালীনই সিলিংয়ের সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়েন প্রসূন। গরফা থানায় যোগাযোগ করেন অপর্ণা। পুলিশ গিয়ে ডাকাডাকি করে কারও সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে ঢোকে। ড্রয়িং রুমে প্রসূনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও প্রসূনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। প্রসূনের ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোট পেয়েছে পুলিশ।

অপর্ণার অভিযোগ, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তাঁর স্বামী। অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। মৃতের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে গরফা থানার পুলিশ।

 

 

Previous articleশেষ দিনেও অসংশোধিত ‘ভারত জোড়ো’ বানান! বাংলার গুরুত্ব নিয়ে প্রশ্নের মুখে কংগ্রেস
Next articleভারতকে লুট করা হচ্ছে জাতীয় পতাকার আড়ালে: আদানিকে পাল্টা তোপ হিন্ডেনবার্গের