বিজেপির সঙ্গে যুক্ত তাপস মণ্ডল, বি*স্ফোরক দাবি কুন্তলের

শুক্রবার কুন্তল বলেন, তাপস মণ্ডল কীভাবে বিজেপির সঙ্গে যুক্ত রয়েছেন, দেখে নিন। কোর্টে যা বলার বলব। তিনি আরও বলেন, এটা বিজেপির ষড়যন্ত্র।  অনেক কিছু বলার আছে, সব কোর্টে বলব। 

বিজেপির সঙ্গে যুক্ত তাপস মণ্ডল। শুক্রবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে এমনই বিস্ফোরক দাবি করলেন নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার যুবনেতা কুন্তল ঘোষ । তিনি আরও বলেন, আদালতে এই বিষয়ে সব বলব।শুক্রবার কুন্তলের ইডি  হেফাজতের মেয়াদ শেষ হয়। সাই কারণে তাঁকে ফের আদালতে হাজির করানো হয়। আদালতে হাজিরার আগে সিজিও কমপ্লেক্স থেকে মেডিক্যাল চেক আপের জন্য তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে  যাওয়ার মানিক ঘনিষ্ঠ তাপসের বিরুদ্ধে এই অভিযোগ করেন কুন্তল।এদিন তাকে ১৭ফেব্রুয়ারি পর্যন্ত ফের জেল হেফাজত দিয়েছে আদালত।

কী বলেছেন কুন্তল ? শুক্রবার কুন্তল বলেন, তাপস মণ্ডল কীভাবে বিজেপির সঙ্গে যুক্ত রয়েছেন, দেখে নিন। কোর্টে যা বলার বলব। তিনি আরও বলেন, এটা বিজেপির ষড়যন্ত্র।  অনেক কিছু বলার আছে, সব কোর্টে বলব।

শুধু মাত্র নিজের তিনটি বেসরকারি প্রাইভেট টিচার্স ট্রেনিং কলেজ নয়, রাজ্যের এমন ১৫টির বেশি কলেজের সঙ্গে যোগ আছে কুন্তল ঘোষের, ইডি সূত্রে এমনই দাবি করা হয়েছে। এবার ইডির নজরে এই সকল বেসরকারি টিচার্স ট্রেনিং কলেজের কর্মকর্তারাও।ইডির দাবি, তদন্তে নেমে কুন্তল ঘোষের ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া নথিপত্রের মধ্যেই মিলেছে ট্রাস্টের ডিড।  ইতিমধ্যে নিজেদের হেফাজতে থাকাকালীন কুন্তলকে জেরা করে বেশকিছু তথ্য সামনে এসেছে বলে দাবি ইডির। শুধুমাত্র নিয়োগ কেলেঙ্কারি নয়, এই সব বেসরকারি প্রাইভেট টিচার্স ট্রেনিং কলেজে ছাত্র ভর্তির ক্ষেত্রেও অনিয়মের হদিশ পাওয়া গিয়েছে। অফলাইন রেজিস্ট্রেশন বাবদ ছাত্র ভর্তি পিছু আর্থিক লেনদেনের অভিযোগ আছে। সেক্ষেত্রে কুন্তল বা তার ঘনিষ্ঠরা কতটা লাভবান হয়েছিলেন, তা তদন্ত করে বার করতে চাইছে ইডি।

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় ইডি গ্রেফতার করেছে হুগলির দাপুটে যুব নেতা কুন্তল ঘোষকে। তাঁর বিরুদ্ধে টাকার বিনিময়ে চাকরি দেওয়া সংক্রান্ত অভিযোগ রয়েছে। এমনকী কুন্তল ঘোষ ও তাপস মণ্ডলকে একসঙ্গে বসিয়ে জেরা করা হয়েছে।

 

Previous articleEntertainment : ছেলের জন্মদিনে এলাহি আয়োজন, স্ত্রীকে বিশেষ বার্তা কপিল শর্মার !
Next articleবিজেপি মুসলিম বিরোধী নয়, দাবি মিঠুনের! পাল্টা কুণাল বললেন রাবণের রাজনীতি