এমবাপের সঙ্গে কোনও সমস্যা নেই, স্পষ্ট জানালেন মেসি

এমনও শোনা গিয়েছে, ফাইনালে মেসি ও এমবাপে মধ্যেকার সম্পর্কের রেশ পড়তে চলেছে ক্লাব ফুটবলে।

বিশ্বকাপ ফাইনালে মুখোমুখি হয়েছিলেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। ক্লাব ফুটবলে প্যারিস সা জাঁ দলে খেলেন দু’জন। এই দলের দুই সতীর্থ ফাইনালে মুখোমুখি হওয়ার পর থেকে সমর্থকদের মধ্যে টানাটানি অব্যাহত। দুই পক্ষের সমর্থকরা একে অপরের দিকে কাদা ছোঁড়াছুড়ি করেছেন। বিশ্বকাপের হারের পর মেসির PSG-র জার্সিকে অপমান করেছেন অনেক ফ্রান্স সমর্থক। ফ্রান্সের অন্যতম প্রধান দল PSG। আর এখানে খেলেন মেসি। ফলে বিশ্বকাপের ফাইনালের উত্তপ্ত পরিস্থিতির পর মেসির সঙ্গে এমবাপের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়।

শুরু হয়ে গিয়েছে PSG-র মরশুম। বাকিরা দলের সঙ্গে যোগ দিলেও মেসি যোগ দেন পরে। যার ফলে তাঁকে নিয়ে তৈরি হয়েছে জল্পনা। কেউ কেউ বলতে থাকেন বিশ্বকাপ ফাইনালের পর এমিলিয়ানো মার্তিনেজ এমবাপেকে যেভাবে কটাক্ষ করেছেন তাতে মেসি ও এমবাপের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছে।এমনও শোনা গিয়েছে, ফাইনালে মেসি ও এমবাপে মধ্যেকার সম্পর্কের রেশ পড়তে চলেছে ক্লাব ফুটবলে।

এবার এক সাক্ষাৎকারে এমবাপেকে  নিয়ে মুখ খুললেন আর্জেন্টাইন মহাতারকা। জানালেন, ক্লাব সতীর্থের সঙ্গে যথেষ্ট ভাল সম্পর্ক রয়েছে তাঁর। কোনওদিনই তাঁদের দু’জনের মধ্যে সমস্যা তৈরি হয়নি।‘ওলে’ নামে আর্জেন্টিনার একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে  মেসির কাছে জানতে চাওয়া হয়, কাতার বিশ্বকাপ ফাইনাল নিয়ে এমবাপের সঙ্গে কোনও আলোচনা করেছেন? উত্তরে মেসি জানান,  হাড্ডাহাড্ডি ম্যাচ নিয়ে কথা হয়েছে। তাছাড়াও আর্জেন্টিনার সাধারণ মানুষ কীভাবে উচ্ছ্বাসে মেতে উঠেছিল, আমরা কীভাবে খেতাব জয়ের সেলিব্রেশন করেছিলাম,সমস্ত কিছু নিয়েই আলোচনা করেছি। এই ধরনের কথা শুনতে গিয়ে এমবাপের অবশ্য খারাপ লাগেনি।

 

Previous articleSantiniketan : মুখ‍্যমন্ত্রীকে কুরুচিপূর্ণ আক্র*মণ, প্রতি*বাদে গ*র্জে উঠলেন পড়ুয়ারা
Next articleদিল্লির ছায়া গুরুগ্রামে! বাইককে ৩ কিমি ছেঁচ*ড়ে নিয়ে গেল বেপরোয়া গাড়ি, ভাইরাল ভিডিও