দিল্লির ছায়া গুরুগ্রামে! বাইককে ৩ কিমি ছেঁচ*ড়ে নিয়ে গেল বেপরোয়া গাড়ি, ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুরন্ত গতিতে ছুটছে একটি গাড়ি। আর সেই গাড়িরই বাঁ দিকে চাকার নীচে আটকে রয়েছে বাইক। রাস্তা দিয়ে ছেঁচড়াতে ছেঁচড়াতে যাওয়ায় আগুনের ফুলকি বেরিয়ে আসছে গাড়িটির নীচ থেকে। কিন্তু চালকের সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই। তিনি গাড়ি চালিয়েই যাচ্ছিলেন।

বাইক রেখে রাস্তার পাশেই দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু আচমকাই দ্রুত গতিতে আসা একটি গাড়ি বাইকটিকে (Motor Cycle) সজোরে ধাক্কা মারতেই সেটি চাকার নীচে আটকে যায়। আর সেই অবস্থাতেই চালক বাইকটিকে ছেঁচড়ে প্রায় ৩ কিলোমিটার নিয়ে যায় বলে খবর। তবে বাইকটি গাড়ির নীচে আটকে গেলেও বরাতজোরে বেঁচেছেন বাইকচালক। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Social Media)। অভিযুক্ত গাড়ি চালককে গ্রেফতার (Arrest) করেছে পুলিশ। গুরুগ্রামের সেক্টর ৬৫-এর ঘটনা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুরন্ত গতিতে ছুটছে একটি গাড়ি। আর সেই গাড়িরই বাঁ দিকে চাকার নীচে আটকে রয়েছে বাইক। রাস্তা দিয়ে ছেঁচড়াতে ছেঁচড়াতে যাওয়ায় আগুনের ফুলকি বেরিয়ে আসছে গাড়িটির নীচ থেকে। কিন্তু চালকের সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই। তিনি গাড়ি চালিয়েই যাচ্ছিলেন। পথচলতি মানুষরা চিৎকার করে গাড়ি চালককে থামানোর চেষ্টা করলেও লাভ কিছুই হয়নি। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ববাংলা সংবাদ।

বুধবার রাতে গুরুগ্রামের সেক্টর ৬৫ এলাকায় সাড়ে ১১টা নাগাদ কাজ থেকে বাড়ি ফিরছিলেন বাইক চালক মনু। পেশায় তিনি একজন বাউন্সার। সেক্টর ৬৫-এ রাস্তার পাশে বাইক পার্ক করে দাঁড়িয়েছিলেন তিনি। তখনই এমন দুর্ঘটনা ঘটে। বাউন্সার জানান, আমার বাইক লক্ষ্য করে একটি গাড়ি দুরন্ত গতিতে ধেয়ে আসছিল। চোখের নিমেষে বাইকটিকে ধাক্কা মেরে সেটি টানতে টানতে নিয়ে চলে গেল গাড়িটি। আমি ছিটকে পড়ে গিয়েছিলাম বলে ভাগ্যক্রমে বেঁচেছি।

পুলিশ সূত্রে খবর, ভিডিয়োটি তাদের হাতে আসার পর দ্রুত গাড়িচালকের খোঁজ শুরু করা হয়। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সুশান্ত মেহতা। তিনি হরিয়ানার ফরিদাবাদের বাসিন্দা। গুরুগ্রামের সেক্টর ৬৩-তে একটি বেসরকারি সংস্থায় কর্মরত তিনি। অভিযুক্ত সুশান্তের বিরুদ্ধে বেপরোয়া ভাবে গাড়ি চালানো, অন্যের জীবন বিপন্ন করা, সম্পত্তির ক্ষতি সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, বর্ষবরণের রাতে দিল্লির সুলতানপুরীর কাছে অঞ্জলি সিংহ নামে এক তরুণীকে ধাক্কা মারে একটি গাড়ি। অঞ্জলি এবং স্কুটি গাড়ির চাকায় আটকে গিয়েছিল। সেই অবস্থায় হেঁড়চাতে হেঁচড়াতে ১৩ কিলোমিটার নিয়ে যান গাড়িচালক। মৃত্যু হয় অঞ্জলির।

 

 

Previous articleএমবাপের সঙ্গে কোনও সমস্যা নেই, স্পষ্ট জানালেন মেসি
Next articleEntertainment : রহ*স্যের টানে এবার বড়পর্দায় ‘ব্যোমকেশ’ দেব !