বিজেপির ভয়ের কিছু নেই, ভিত্তিহীন প্রচার বিরোধীদের: আদানি ইস্যুতে মুখ খুললেন শাহ

আদানি ইস্যুতে(Adani) জাতীয় রাজনীতি যখন তোলপাড়। আদানির সংস্থার বাড়বাড়ন্তের পিছনে খোদ মোদি সরকারের(Modi Govt) হাত রয়েছে বলে অভিযোগ তুলতে শুরু করেছে বিরোধীরা। ঠিক সেই সময় প্রথমবার এই ইস্যুতে মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)। স্পষ্ট ভাষায় এদিন শাহ জানালেন, সুপ্রিমকোর্টে(Supreme Court) বিচারাধিন একটি বিষয় নিয়ে আমি মুখ খুলতে চাই না তবে আদানি ইস্যুতে বিজেপির ভয় পাওয়ার কিছু নেই লুকোনোরও কিছু নেই।

মঙ্গলবার সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিষয়টি সুপ্রিম কোর্টে (Supreme Court) বিচারাধীন। মন্ত্রী হিসাবে এই নিয়ে আমার কথা বলা উচিত নয়। তবে আদানি প্রসঙ্গে বিজেপি কিছুই লুকোতে চায় না। কোনও কিছুতেই বিজেপির ভয়ের কারণ নেই।” উল্লেখ্য, মোদি জমানায় রকেটের মতো সম্পত্তি বৃদ্ধি হয়েছে আদানি গোষ্ঠীর। ২০১৪ সালের পর থেকে ম্যাজিকের মতো আদানির এই সম্পত্তি বৃদ্ধির পিছনে খোদ মোদি সরকারের হাত রয়েছে বলে সংসদে অভিযোগ তুলতে শুরু করেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। সংসদেও এই ইস্যুতে একটি শব্দ খরচ করতে দেখা যায়নি নরেন্দ্র মোদিকে। এহেন পরিস্থিতির মাঝে এবার এই ইস্যুতে মুখ খুললেন অমিত শাহ।

এদিকে শীর্ষ আদালতে আদানি নিয়ে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয় কেন্দ্রীয় সরকার ও সেবিকে। শেয়ার বাজারে ধস নামার নেপথ্য কারণ কী, হিন্ডেনবার্গ রিপোর্ট সামনে আসার পর থেকে কী পদক্ষেপ করা হয়েছে। এমনই বেশ কিছু প্রশ্ন করে শীর্ষ আদালত। তারপর সুপ্রিম কোর্টের নির্দেশেই বিশেষজ্ঞ কমিটি গঠন করে কেন্দ্র। আগামী শুক্রবার মামলার পরবর্তী শুনানি হবে।

Previous articleসাগরদিঘির বিজেপি প্রার্থীর সম্পত্তি ৪৩ কোটি টাকার বেশি! পরিসংখ্যানে অস্বস্তিতে গেরুয়া শিবির
Next articleকামারহাটির প্রবর্তক জুটমিলে বিধ্বং*সী আ*গুন