Entertainment : প্রকাশ্যে পুঁচকে ‘রাহা’ ! রালিয়া কন্যাকে নিয়ে ধোঁয়াশায় নেটপাড়া

ছবির ক্যাপশনে অবশ্য আলিয়া সবটা লিখে দিয়েছিলেন, কিন্তু সেটা পড়ার মতো ধৈর্য কোথায়? যদিও মিনিট খানিক এর মধ্যেই গোটা ঘটনাটা পরিষ্কার হয়ে যায়।

বিটাউনের সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে নেটাগরিকদের আগ্রহ কিছু কম নয়। একবার সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট আসা মানেই তাই নিয়ে জল্পনা আর গুঞ্জনের সূত্রপাত। রণবীর (Ranbir Kapoor) ঘরণীর পোস্টও তার ব্যতিক্রম নয়। বৃহস্পতিবার সকালে নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডলে এক খুদে কন্যার ছবি পোস্ট করেন অভিনেত্রী আলিয়া ভট্ট (Alia Bhatt)। সঙ্গে সঙ্গে আলোচনা শুরু হয়ে যায়, এই কি তাহলে রালিয়া কন্যা রাহা (Raha Kapoor) ? পুঁচকের প্রথম ছবি প্রকাশ্যে আসা নিয়ে তুমুল উন্মাদনা দেখা যায় ফ্যানেদের মধ্যে। ছবির ক্যাপশনে অবশ্য আলিয়া সবটা লিখে দিয়েছিলেন, কিন্তু সেটা পড়ার মতো ধৈর্য কোথায়? যদিও মিনিট খানিক এর মধ্যেই গোটা ঘটনাটা পরিষ্কার হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় মিষ্টি গোলাপী পোশাকে ক্যামেরার দিকে এক রত্তির পোজ দেখে সবাই ধরেই নিয়েছিলেন এই রাজকন্যায় হল আলিয়া-রণবীরের (Alia-Ranbir) সন্তান রাহা (Raha Kapoor)। গত বছর ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। বিয়ের কিছু মাস পরেই ৬ নভেম্বর তারকা দম্পতির কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান রাহা। যদিও কাপুর পরিবার তার ছবি প্রকাশ্যে আনেনি। তাই আলিয়ার পোস্টে পুঁচকের ছবি দেখে উৎসাহ প্রকাশ করা অস্বাভাবিক কিছু নয়। তবে তিন মাসের ছোট্ট বাচ্চা কি এইভাবে বসতে পারে? সন্দেহ হওয়ায় কিছু নেটিজেন আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারেন আর সেখানেই পরিষ্কার হয়ে যায় সবকিছু। নায়িকা একাধারে তিনটি ছবি পোস্ট করেছেন । আসলে মহেশ কন্যার নিজের একটি পোশাকের ব্র্যান্ড আছে যেখানে শিশুদের পোশাক তৈরি হয়। নরম কাপড়, প্লাস্টিক মুক্ত, ভেগান কাঁচামাল দিয়ে তৈরি হয় সেই পোশাক। সেই ‘এড-এ-মাম্মা’ ব্র্যান্ডের ফটোশ্যুট থেকেই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

Previous articleপ্রয়াত কিংবদন্তী ফুটবলার তুলসীদাস বলরাম, শোকপ্রকাশ মুখ‍্যমন্ত্রীর
Next articleতৃণমূল ম্যাজিকে পরিবর্তনের স্বপ্নে মজে মেঘরাজ্য, জনসমুদ্রে ভাসলেন অভিষেক