কেরলকে ২-১ গোলে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করল এটিকে মোহনবাগান

চোট সারিয়ে মাঠে ফিরেই জোড় গোল করলেন তিনি। এই জয়ের ফলে প্লে অফের রাস্তাও পাকা করে নিল বাগান ব্রিগেড।

ঘরে মাঠে জয়ে ফিরল এটিকে মোহনবাগান। শনিবার কেরল ব্লাস্টার্সকে ২-১ গোলে হারাল জুয়ান ফেরান্দোর দল। বাগানের হয়ে জোড়া গোল কার্ল ম‍্যাকহিউর। চোট সারিয়ে মাঠে ফিরেই জোড় গোল করলেন তিনি। এই জয়ের ফলে প্লে অফের রাস্তাও পাকা করে নিল বাগান ব্রিগেড। লিগ টেবিলে তৃতীয় স্থানে উঠল ফেরান্দোর দল।

ম্যাচের শুরুতে পরিস্থিতি ছিল অন্য। ম্যাচের ১৬ মিনিটেই দিয়ামানতাকোসের গোলে এগিয়ে যায় কেরল। এরপরই পাল্টা আক্রমণ চালায় বাগান ব্রিগেড। যার ফলে ম‍্যাচের ২৩ মিনিটের মাথায় গোল করে বাগানের হয়ে সমতা ফেরান ম‍্যাকহিউ। ফ্রিকিক থেকে দিমিত্রির ভাসানো বলে হেড করে গোল করে যান কার্ল। এরপর দুই দল বেশ কিছু গোলমুখি আক্রমণ তৈরী করলেও প্রথমার্ধে গোল করতে ব্যর্থ হন দুই দলের ফুটবলারই।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় বাগান ব্রিগেড। তবে ৬৪ মিনিটে লালকার্ড দেখেন কেরলের প্রভীন। এই সুযোগকে কাজে লাগায় জুয়ানের দল। ম‍্যাচের ৭১ মিনিটে বাগানের হয়ে দ্বিতীয় গোলটি করেন সেই কার্ল। মানবীরের পাসে কেরলের গোলরক্ষক গিলকে পরাস্ত করে গোল করে যান কার্ল। এই ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গে জুয়ানের দল ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে গোলপার্থক্যে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো। কেরালা ব্লাস্টার্স এই পরাজয়ের ফলে নেমে গেলো ৫ নম্বরে। তাদের পয়েন্টও ৩১ কিন্তু গোলপার্থক্যে এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসির থেকে পিছিয়ে তারা।

আরও পড়ুন:মহিলা টি-২০ বিশ্বকাপে প্রথম হার ভারতের, ইংল‍্যান্ডের কাছে ১১ রানে হারল হরমনপ্রীতরা

 

 

Previous articleEntertainment : ছোট পর্দার ‘তুলসি’র বাড়িতে হঠাৎ হাজির ‘পাঠান’, প্রকাশ্যে শাহরুখ-স্মৃতির ছবি !
Next articleবিবাহ ব*হির্ভূত সম্পর্কের জের, প্রেমিক-প্রেমিকাকে গাছে বেঁধে হে*নস্থা গ্রামবাসীদের! আটক একাধিক