‘বড় একা লাগে’! আক্ষেপের সুর শ্রীলেখার গলায়

প্রতিবারই একাধিক বিতর্কিত বা সাহসী মন্তব্য করে আলোচনার কেন্দ্রে উঠে আসেন টলিউডের এই অভিনেত্রী। এবার সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওবার্তায় নিজের একাকীত্বের খবর জানালেন তিনি।

“আর একা একা ভালো লাগছে না”। সত্যিই তো নিঃসঙ্গ জীবন কারই বা ভালো লাগে? আর পাঁচজন সাধারণ মানুষ হলেও কথা ছিল। তবে সেলেব্রিটিদের (Celebrity) ক্ষেত্রে সেই ক্ষত খুবই দগদগে। এবার এমনই মন্তব্য করে সংবাদ শিরোনামে জনপ্রিয় টলিউড অভিনেত্রী (Tollywood Actress) শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তবে এই প্রথম নয় বেশ কিছুদিন পরপরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে প্রতিবারই একাধিক বিতর্কিত বা সাহসী মন্তব্য করে আলোচনার কেন্দ্রে উঠে আসেন টলিউডের এই অভিনেত্রী। এবার সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক ভিডিওবার্তায় নিজের একাকীত্বের খবর জানালেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, জিম করছেন শ্রীলেখা। তবে একা একা আর ভালো লাগছে না তাঁর, বিরক্ত হয়ে যাচ্ছেন। তিনি জানিয়েছেন এতো ব্যায়াম এক্সারসাইজ করেও রোগা হতে পারি না।

তবে কারণ হিসাবে অভিনেত্রী জানিয়েছেন খাওয়া কমাতে পারি না। সেইকারণেই এমন হচ্ছে। মোটিভেশন (Motivation) হারিয়ে যাচ্ছে। তবে তিনি যে শুধু ছেলে দেখেই মোটিভেটেড হবেন, সেটা ভাবার কিছু নেই। সুন্দর মেয়ে দেখলেও তো মোটিভেটেড হওয়া যায়।

 

 

Previous articleভাষা যোগাযোগের মাধ্যম: বাংলায় ভিন্ন শব্দের অনুপ্রবেশে শুভাপ্রসন্নের আপত্তি খণ্ডন মমতার
Next articleঅট্টালিকাসম বাড়িতেই হেলিপ্যাড তৈরির পরিকল্পনা ছিল শাহিদ ইমামের!