মহানগরের ৩ জায়গায় রহস্যমৃ*ত্যু, যোগসূত্র কী!

রবিবারই চারু মার্কেট থানা এলাকায় এক যুবকের অস্বাভাবিক মৃ*ত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। টালিগঞ্জ রোডে খালের ধার থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়। তবে ঠিক কীভাবে ওই যুবকের মৃ*ত্যু হল তা নিয়ে তদন্তে নেমেছে চারু মার্কেট থানা।

প্রতীকী চিত্র।

সপ্তাহের শেষ দিনে শহর কলকাতার (Kolkata) একই পরিবারের ৩ সদস্যের রহস্যমৃত্যু। ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে কলকাতার রিজেন্ট পার্ক (Regent Park) এলাকায়। রবিবার বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তবে কীভাবে একই পরিবারের ৩ সদস্যের মৃত্যু হল তা তদন্ত করে দেখছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, মৃত গৃহকর্তা একজন ব্যবসায়ী এবং তাঁর মেয়ে আইনের ছাত্রী। ব্যবসায় বিপুল লোকসানের কারণেই আত্মঘাতী (Suicide) হয়েছে গোটা পরিবার। দেহগুলি উদ্ধারের সময় তাতে পচন ধরে গিয়েছিল বলেই জানিয়েছে পুলিশ। ইতিমধ্যে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে (Post Mortem) পাঠানো হয়েছে।

অন্যদিকে, রবিবারই চারু মার্কেট (Charu Market) থানা এলাকায় এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। টালিগঞ্জ রোডে খালের ধার থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়। তবে ঠিক কীভাবে ওই যুবকের মৃত্যু হল তা নিয়ে তদন্তে নেমেছে চারু মার্কেট থানা। এদিকে মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে। তবে যুবকের শরীরের কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মৃতদেহের পাশে মাদকের প্যাকেট মিলেছে বলেই জানিয়েছে পুলিশ। মৃত যুবক মাদকাসক্ত ছিলেন কিনা তা জানার চেষ্টা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পাশাপাশি পঞ্চসায়র থানা এলাকার নয়াবাদে (Nayabad) অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর রহস্যমৃত্য়ু। আবাসনের ছাদ থেকেই উদ্ধার হয়েছে পুলিশ কর্মীর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, ৬৭ বছরের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর নাম বিজয় মণ্ডল। শনিবার রাত আড়াইটে নাগাদ নয়াবাদের আবাসনের ছাদে প্রতিবেশীরা তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পঞ্চসায়র থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। তবে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীর মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কী না তা খতিয়ে দেখছে পঞ্চসায়র থানার পুলিশ।

 

 

Previous articleবসন্তেই হু হু করে চড়ছে তাপমাত্রার পারদ! গরম কী এসেই গেল?
Next articleআলিয়াকে জ্বা*লিয়ে মা*রেন, কলকাতায় এসে রহস্যফাঁ*স রণবীরের !