কোকিলের ছবি আঁকুন! শুভাপ্রসন্নকে কেন মোক্ষম খোঁচা কুণালের

কোথাও থেকে তাঁর মুখে লাগাম পরানোর বার্তা এসেছে। কিন্তু তাও নিজেকে সামলাতে পারছেন না শিল্পী শুভাপ্রসন্ন (Shubhaprasanno)। রবিবার, কলকাতা প্রেসক্লাবে (Press Club) একটি অনুষ্ঠান যোগ দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফের তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh) উপর ক্ষোভ প্রকাশ করে ফেললেন শুভাপ্রসন্ন। আর তার উত্তরে কুণালের খোঁচা- শুভাকাণ্ডে ঘটনাক্রমের উপসংহার কী হয়েছে উনি তা জানেন। বয়স্ক মানুষ তাই বোধহয় রেগে আছেন।

এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভাপ্রসন্ন সারদা প্রসঙ্গ তুলে কুণালকে আক্রমণের চেষ্টা করেন। শিল্পীর ফের দাবি, বর্তমান রাজ্য সরকারের থেকে তিনি না কি কোনও পদ-সুবিধা নেননি। এর উত্তরে কুণাল ঘোষ বলেন, শুভাপ্রসন্নর মন্তব্যকাণ্ডের উপসংহার কী হয়েছে সেটা তিনি জানেন। কিন্তু সেই বিষয়ে সংবাদ মাধ্যমে জানাতে চান না তৃণমূল মুখপাত্র। সেই নিয়েই শুভাপ্রসন্ন বোধাহয় রেগে আছেন, বয়স্ক মানুষ- তীব্র খোঁচা কুণালের। কুণালের কথায়, তিনি যে সারদা মিডিয়ায় ছিলেন সেটা সারা বিশ্ব জানে। আর তাঁর যে সারদার কোনও বিষয়ে সাইনিং অথরিটি ছিল না- সেটাও সবার জানা। আসলে শুভাপ্রসন্ন একুশে ফেব্রুয়ারি মঞ্চ থেকে যা বলেছেন এবং তার পর ধারাবাহিকভাবে যেভাবে তৃণমূলের নেতা, তথা শাসকদল ঘনিষ্ঠ বুদ্ধিজীবীদের আক্রমণ করে যাচ্ছেন, তাতে শিল্পীর উপর চাপ এসেছে। কুণাল ঘোষের কথা থেকেই তা স্পষ্ট। সেটাই এখন হজম করতে পারছেন না শুভা। সেই কারণেই গোঁসা। আর মুখে ফসকে ফের মিডিয়ায় মন্তব্য।

এদিন, শুভাপ্রসন্ন দাবি করেন, তাঁর এক একটি ছবি নাকি ১০-১৫ লাখ টাকায় বিক্রি হয়। এই দাবি শুনে মোক্ষম খোঁচা দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। তিনি বলেন, উনি সত্যিই শিল্পী মানুষ। ভালো কাক এঁকেছেন, ১০-১৫ লাখ টাকা পেয়েছেন। এবার কোকিলের ছবি আঁকুন, ৩০ লক্ষ টাকা পাবেন!

আরও পড়ুন- ভেজা*লের দৌরাত্ম্য আটকাতে কড়া পদক্ষেপ নবান্নের !

 

 

 

Previous articleরবিবার বিকেলে মহারাজের সঙ্গে দেখা করলেন রণবীর, খেললেন ক্রিকেটও
Next articleরাজনীতি থেকে অবসর নিচ্ছেন না সোনিয়া, জল্পনায় জল ঢালল কংগ্রেস