রবিবার বিকেলে মহারাজের সঙ্গে দেখা করলেন রণবীর, খেললেন ক্রিকেটও

এদিন বিকেল চারটে নাগাদ ইডেনে আসেন রণবীর। এসেই সোজা চলে যান ইডেনের লনে। যেখানে আগে থেকেই অপেক্ষা করছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

অবশেষে দেখা হল দু’জনের। রবিবার বিকেলে ইডেন গার্ডেন্সে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তু ঝুঠি ম‍্যায় মাক্কার’ সিনেমার প্রোমোশনে শহরে এসেছেন রণবীর। আর তারই ফাঁকে ইডেন গার্ডেন্সে এসেছিলেন রণবীর। দেখা করলেন মহারাজের সঙ্গে। দু’জনে মিলে ক্রিকেটও খেললেন। তবে সৌরভের বায়োপিক নিয়ে কোনও কথা বললেন না দু’জনেই।

এদিন বিকেল চারটে নাগাদ ইডেনে আসেন রণবীর। এসেই সোজা চলে যান ইডেনের লনে। যেখানে আগে থেকেই অপেক্ষা করছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি ক‍্যাপিটালসের অনুশীলন থাকায় আগের থেকেই ওখানে ছিলেন মহারাজ। ভারতের প্রাক্তন অধিনায়কের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন রণবীর। তারপরে ক্রিকেট খেলায় মেতে ওঠেন।

রণবীর কলকাতায় এসেছেন তাঁর সিনেমা ‘তু ঝুঠি ম‍্যায় মাক্কার’-এর প্রচারে। স্থানীয় ছেলেমেয়েদের নিয়ে দু’টি দল গড়ে খেলা হয় ইডেনে। রণবীরের দলের নাম ছিল ‘রণবীর মক্কর একাদশ’। সৌরভের দলের নাম ছিল ‘দাদাস ঝুটি একাদশ’। ম্যাচের আগে টস হয়। এরপর ইডেনে ব্যাট-বল হাতে নেমে পড়েন সৌরভ ও রনবীর। সৌরভের বোলিংয়ে পুল শট যেমন হাঁকালেন রণবীর, সেরকমই রণবীরের মিডিয়াম পেসে দুরন্ত ছক্কা মারেন মহারাজ সৌরভ।

শোনা গিয়েছে, সৌরভের বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর। সেই বিষয়ে কথাবার্তা বলতেই তিনি নাকি সৌরভের সঙ্গে দেখা করেছেন। যদিও এই নিয়ে কোনও পক্ষের তরফেই এই খবর স্বীকার করা হয়নি।

আরও পড়ুন:ফের মৃ*ত্যু ক্রিকেট মাঠে, বল করতে গিয়ে হৃ*দরোগে আক্রান্ত ক্রিকেটার

 

 

Previous articleভেজা*লের দৌরাত্ম্য আটকাতে কড়া পদক্ষেপ নবান্নের !
Next articleকোকিলের ছবি আঁকুন! শুভাপ্রসন্নকে কেন মোক্ষম খোঁচা কুণালের