ফের মৃ*ত্যু ক্রিকেট মাঠে, বল করতে গিয়ে হৃ*দরোগে আক্রান্ত ক্রিকেটার

গুজরাতের পণ্য পরিষেবা কর দফতরের কর্মী ছিলেন বসন্ত। ক্রিকেটই ছিল তাঁর প্রাণ। জানা যাচ্ছে, বল করার সময় প্রথমে অস্বস্তি অনুভব করেন বসন্ত।

ফের দু*র্ঘটনা খেলার মাঠে। ক্রিকেট খেলতে গিয়ে প্রা*ন হারালেন বছর ৩৪-এর এক যুবক। নাম বসন্ত রাঠৌর। শনিবার আমেহদাবাদে একটি ম্যাচ খেলার সময় হৃ*দরোগে আক্রান্ত হয়ে মৃ*ত্যু হল বসন্তের। বল করার সময় হৃ*দরোগে আক্রান্ত হন তিনি। এরপর হাসপাতালে মৃ*ত্যু হয় তাঁর।

গুজরাতের পণ্য পরিষেবা কর দফতরের কর্মী ছিলেন বসন্ত। ক্রিকেটই ছিল তাঁর প্রাণ। জানা যাচ্ছে, বল করার সময় প্রথমে অস্বস্তি অনুভব করেন বসন্ত। বুকে ব্যথা শুরু হয় তাঁর। সতীর্থ এবং আয়োজকরা প্রথমে তাঁকে ডেন্টাল কলেজে নিয়ে যান। শরীরে অক্সিজেনের মাত্রা দ্রুত কমতে থাকায় তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। চিকিৎসা শুরু হলেও বাঁচানো যায়নি বসন্তকে। হাসপাতালেই মৃ*ত্যু তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, তীব্র হৃ*দরোগে আক্রান্ত হওয়ায় মৃ*ত্যু হয়েছে তাঁর।

এই নিয়ে বসন্তের সতীর্থ তথা গুজরাতের পণ্য পরিষেবা কর দফতরের এক আধিকারিক বলেন, “আমাদের দল ফিল্ডিং করছিল। বসন্ত বেশ চনমনে ছিল প্রথম থেকেই। হঠাৎই বুকে ব্যথা অনুভব করে এবং মৃ*ত্যু হয়। ওর সতীর্থরা চেষ্টা করেও কিছু করতে পারেননি।”

আরও পড়ুন:ইডেনে আসছেন রণবীর, তবে কি সৌরভের বায়োপিকের আলোচনা করতে? কী বললেন মহারাজ?

 

 

Previous articleখাস কলকাতাতেই লুকিয়ে ভ্রু*ণ নির্ধারণ! কঠোর পদক্ষেপ স্বাস্থ্য দফতরের
Next article‘আমার মেয়ে কোনও “দু’নম্বরি” করতে পারে না’, কেন বললেন হৈমন্তীর মা