ভালবেসে বি*পদে রূপঙ্কর! “হু ইজ অরিজিৎ ম্যান”, কৈফিয়ত এড়ালেন গায়ক

গায়ক রূপঙ্করের এক মন্তব্য নিমেষে উস্কে দিল ২০২২ সালের ৩১ মে-র মর্মা*ন্তিক অধ্যায়। কলকাতায় মঞ্চে অসুস্থ হয়ে হোটেলে ফিরে প্রয়াত হন কেকে (KK)।

ফের বিতর্কে জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। মানুষকে ভালবাসা কি এতটাই অন্যায় নাকি সেলেব বলে সবেতেই ট্রোলড হতে হয়। নিজের মনের অনুভূতির কথা জানিয়ে এবার বিপাকে পড়লেন গায়ক রূপঙ্কর (Rupankar)। গায়ক অরিজিৎ সিং-এর (Arijit Singh) পোস্টে মন্তব্য করার পর থেকেই ফের শিরোনামে রূপঙ্কর বাগচী। কিন্তু কী এমন হল যার জেরে এভাবে হেনস্থা সহ্য করতে হচ্ছে গায়ককে।

ঘটনার সূত্রপাত আবার সোশ্যাল মিডিয়াকেই কেন্দ্র করে। আসলে গায়ক অরিজিৎ সিং তাঁর সমাজমাধ্যমের প্রোফাইলে ছবি (Social Media Profile Picture) পরিবর্তন করেছেন। সেখানে দেখা যায় মঞ্চে মাথা ঠেকিয়ে প্রণাম করছেন এ কালের জনপ্রিয় গায়ক। ২০২১ সালের পুরনো ডিপি (Display Picture) আবার ফিরিয়ে এনেছেন তিনি। এতে প্রচুর মানুষ কমেন্ট করেছেন। তাঁদের মধ্যেই একজন হলেন গায়ক রূপঙ্কর। তিনি ‘লভ’ ইমোজি দিয়েছেন সেই ছবিতে, সঙ্গে লিখেছেন “ভালবাসা নিও”। ব্যাস এখান থেকেই বিপত্তির শুরু। অরিজিত ফ্যানেরা এরপর কটাক্ষ আর মৌখিক আক্রমণে জর্জরিত করেছেন রূপঙ্করকে। ফিরেছে কেকে প্রসঙ্গ। রূপঙ্কর মন্তব্য করতে না করতেই ধেয়ে এল পাল্টা মন্তব্য। গায়ককে মনে করিয়ে দেওয়া হল, বাংলার অরিজিৎ যে মুম্বইয়ের জনপ্রিয় শিল্পী! তাঁর বিপুল নাম-যশ-খ্যাতিতে কি রূপঙ্কর ঈর্ষান্বিত? রূপঙ্করের ভালবাসা অরিজিৎ পর্যন্ত পৌঁছনর আগেই “হু ইজ় অরিজিৎ সিং ম্যান?” লেখাটা ফুটে উঠল কমেন্ট বক্সে সঙ্গে হাসির রোল।

গায়ক রূপঙ্করের এক মন্তব্য নিমেষে উস্কে দিল ২০২২ সালের ৩১ মে-র মর্মা*ন্তিক অধ্যায়। কলকাতায় মঞ্চে অসুস্থ হয়ে হোটেলে ফিরে প্রয়াত হন কেকে (KK)। তার আগেই তাঁর শো নিয়ে, শিল্পীর জনপ্রিয়তা নিয়ে মন্তব্য করেছিলেন রূপঙ্কর। এরপর কার্যত ‘বয়কট’ করা হয়েছিল তাঁকে। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন গায়ক। কিন্তু আবার বিতর্ক। যদিও এই নিয়ে পাল্টা কোনও কৈফিয়ত দেন নি রূপঙ্কর।

 

Previous articleপ্রস্তুতি শেষ, সোমে সাগরদিঘিতে উপনির্বাচন
Next articleছেলের সঙ্গে বাকবিতণ্ডা! ম*র্মান্তিক পরিণতি স্কুল শিক্ষিকার