নিউজিল্যান্ডে হবে বুমরাহর অস্ত্রোপচার, মাঠে ফিরতে সময় লাগবে ৫ থেকে ৬ মাস

একাধিক রিপোর্ট অনুযায়ী, অস্ত্রোপচারের পর রিহ‍্যাব সারতে সারতে প্রায় ৫-৬ মাস লেগে যাবে বুমরাহের মাঠে ফিরতে। জানা যাচ্ছে, বিখ্যাত সার্জন রোওয়ান সৌটেনের অধীনে থাকবেন বুমরাহ।

দীর্ঘদিন ধরে পিঠের চোটের কারণে মাঠের বাইরে যশপ্রীত বুমরাহ। সূত্রের খবর, পিঠের চোটে ভোগা বুমরাহকে অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই নিয়ে জানা যাচ্ছে  নিউজিল্যান্ডে হবে যশপ্রীত বুমরাহ-এর অস্ত্রোপচার। আর এই অস্ত্রোপচারের কারণে আইপিএল তো বটেই, ভারত যদি বিশ্বটেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও ওঠে, তাহলে সেই ম্যাচও খেলতে পারবেন না তিনি।

একাধিক রিপোর্ট অনুযায়ী, অস্ত্রোপচারের পর রিহ‍্যাব সারতে সারতে প্রায় ৫-৬ মাস লেগে যাবে বুমরাহের মাঠে ফিরতে। জানা যাচ্ছে, বিখ্যাত সার্জন রোওয়ান সৌটেনের অধীনে থাকবেন বুমরাহ। বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি কর্তৃপক্ষ বুমরাহর পিঠের অস্ত্রোপচারের জন্য এই কিউয়ি অস্থিশল্য চিকিৎসককে চূড়ান্ত করেছেন। এই রোওয়ানের অধীনে থেকেছেন জোফ্রা আর্চার ও শেন বন্ডের মত পেসাররা।

জানা যাচ্ছে, একদিনের বিশ্বকাপের জন‍্য বুমরাহকে তৈরি করতে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড। অক্টোবরে ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের বিশ্বকাপের আসর। ভারতীয় ক্রিকেট বোর্ড জোর দিচ্ছে যাতে আগামী অক্টোবর মাসে শুরু হতে চলা ৫০ ওভারের বিশ্বকাপে বুমরাহকে নামানো যায়।

আরও পড়ুন:মহিলা প্রিমিয়ার লিগের ম্যাসকট প্রকাশ করল ভারতীয় ক্রিকেট বোর্ড, নাম ‘শক্তি’

 

Previous article৫ রাজ্যের ৬ উপনির্বাচনে বিজেপির ভরাডুবি, বড় জয় কংগ্রেসের
Next articleপ্রত্যাশামতোই অপরিবর্তিত নাগাল্যান্ড! জয়জয়কার আঞ্চলিক দলগুলির