বিশ্বকাপ জয়ী সতীর্থদের জন‍্য সোনায় মোড়া উপহার মেসির, ভাইরাল ছবি

প্রায় দুই লক্ষ দশ হাজার ডলার খরচ করে ৩৫টি সোনায় মোড়া আইফোন ১৪এস কিনেছেন মেসি। আর সেই ফোনগুলি সতীর্থদের উপহার হিসেবে দিয়েছেন লিও।

২০২২ কাতার বিশ্বকাপে চ‍্যাম্পিয়ন হয়েছে আর্জেন্তিনা। আর এই জয়ের ফলে ৩৬ বছরের খরা কাটিয়ে বিশ্বজয়ের স্বাদ পেয়েছে নীল-সাদার দল। লিওনেল মেসির নেতৃত্বেই বিশ্বকাপ জয় আর্জেন্তিনার। আর এই জয়ের স্বপ্নপূরণ হয় লিও। আর এই জয়কে আরও বিশেষভাবে পালন করতে এবং দলের প্রত‍্যেকের ওপর কৃতজ্ঞতা দেখাতে এক বিশেষ ব‍্যবস্থা করলেন লিও। উপহার আনলেন মেসি। আর্জেন্তিনা দলের ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের মহামূল্যবান উপহার দিলেন মেসি।

প্রায় দুই লক্ষ দশ হাজার ডলার খরচ করে ৩৫টি সোনায় মোড়া আইফোন ১৪এস কিনেছেন মেসি। আর সেই ফোনগুলি সতীর্থদের উপহার হিসেবে দিয়েছেন লিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। যেখানে দেখা যাচ্ছে, প্রতিটি ফোনে আর্জেন্তিনা ফুটবল অ্যাসোসিয়েশনের লোগোর সঙ্গে তিন তারা খোদাই করা রয়েছে। আর তাতে লেখা, ‘ওয়ার্ল্ড কাপ চ্যাম্পিয়ন্স ২০২২’। পাশাপাশি, এই ফোনগুলিতে প্রতিটি খেলোয়াড়ের জার্সি নাম ও জার্সির সংখ্যাও রয়েছে। এই ডিজাইনটি তৈরি করেছেন আইডিজাইন গোল্ড।

এই নিয়ে এই সংস্থার সিইও বেন লায়ন্স জানিয়েছেন, পুরো ২৪ ক্যারট সোনা দিয়ে এই আইফোনগুলি তৈরি করা হয়েছে।

 

 

আরও পড়ুন:ইস্টবেঙ্গলে কি ভবিষ্যৎ স্টিফেনের? সুপার কাপের আগেই ভাগ‍্য নির্ধারণ লাল-হলুদ কোচের: সূত্র

 

Previous articleসাগরদিঘিতে “শুভেন্দু সমর্থিত” বাম-কংগ্রেস প্রার্থীর জয়! আবিরে মাতল বিজেপিও!
Next articleসাগরদিঘিতে অশুভ জোট, বিজেপির বিরুদ্ধে কীভাবে লড়বে কংগ্রেস?: প্রশ্ন তুলে তুলোধনা মমতার