মধ্যরাতে সঙ্গীতশিল্পীকে ক*টুক্তি ! সোশ্যাল মিডিয়ায় সরব ইমন, গ্রে*ফতার ১

গায়িকা জানাচ্ছেন, তাঁর স্বামী নীলাঞ্জন এবং আরও কিছু বন্ধু মিলে প্রতি রাত্রেই ব্যাডমিন্টন খেলতে যান। বৃহস্পতিবারও এই রুটিনের ব্যতিক্রম হয় নি। খেলা শেষে ফলের দোকানে গেলে এখানে অ*প্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয় ইমনকে।

বুধবার অভিনেত্রী সায়ন্তিকা সমাজমাধ্যমে সরব হয়েছিলেন। ২৪ ঘণ্টা যেতে না যেতেই ফের সেলিব্রেটি হেন*স্থার ঘটনা মহানগরীতে। এবার টা*র্গেট জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীকে (Iman Chakraborty। বৃহস্পতিবার রাতে রিজেন্ট পার্ক এলাকায় (Regent Park Area) এক ব্যক্তি তাঁর উদ্দেশে অশা*লীন মন্তব্য করেন বলে অভিযোগ গায়িকার। আইনি পদক্ষেপ করতে দেরি করেননি শিল্পী। ফোন পেয়ে ঘটনাস্থলে আসে রিজেন্ট পার্ক থানার পুলিশ (Regent Park Police Station)। ইমন চক্রবর্তীর (Imon Chakroborty) অভি*যোগের ভিত্তিতে রজত মজুমদার (Rajat Majumder) নামে ওই ব্যক্তিকে গ্রে*ফতার করা হয়।

মহানগরীতে বারবার প্রকাশ্যে আসছে নারী হে*নস্থার ঘটনা। এর আগেও অ্যাপ ক্যাবে উঠে হে*নস্থার শিকার হয়েছিলেন অভিনেত্রী মানালি দে। অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও মধ্যরাতে এইরকম পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় কু*রুচিকর মন্তব্য করে বির*ক্ত করার অভিযোগ এনেছিলেন সায়ন্তিকা। এবার সেই সমাজ মাধ্যমে নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন ইমন।

গায়িকা জানাচ্ছেন, তাঁর স্বামী নীলাঞ্জন এবং আরও কিছু বন্ধু মিলে প্রতি রাত্রেই ব্যাডমিন্টন খেলতে যান। বৃহস্পতিবারও এই রুটিনের ব্যতিক্রম হয় নি। খেলা শেষে ফলের দোকানে গেলে এখানে অ*প্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হতে হয় ইমনকে। বিভিন্ন ফলের নাম করে গায়িকার উদ্দেশে খারাপ করতে থাকেন রজত মজুমদার নামে এক ব্যক্তি, এমনকি অ*শালীন ইঙ্গিতও করেন বলে ফেসবুক লাইভে জানিয়েছেন গায়িকা। ইমন ফেসবুক লাইভে বলেন, “আমরা মেয়েরা পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করি। রাস্তার বেরোই। আমার বোন অফিসে যায়। এ সব বি*কৃত মানসিকতার লোকের বিরুদ্ধে প্রতি*বাদ না করলে অন্যায় করতাম। এমন দেখলে প্রতিবাদ করুন। প্রশাসনকে জানান। পুলিশ ব্যবস্থা নেয়। সাহস করে বেরিয়ে আসুন শুধু।” গায়িকা রিজেন্ট পার্ক থানায় ফোন করার পরই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেফ*তার করেছে পুলিশ।

 

Previous articleউচ্চ মাধ্যমিক পাশে Bandhan ব্যাঙ্কে কর্মী নিয়োগ
Next articleগ্রুপ ডি-র ১,৯১১ শূন্যপদের কাউন্সেলিংয়ে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের