ওড়িশা এফসিকে ২-০ গোলে হারিয়ে আইএসএল-এর সেমিফাইনালে এটিকে মোহনবাগান

বাগানের হয়ে গোল দুটি করেন হুগো বৌমোস এবং দিমিত্রি পেত্রাতোস। সেমিফাইনালে মোহনবাগানের সামনে হায়দরাবাদ এফসি।

২০২২-২৩ আইএসএল-এর সেমিফাইনালে পৌঁছে গেল এটিকে মোহনবাগান। শনিবার ঘরের মাঠে আইএসএল-এর প্লে-অফের ম‍্যাচে ওড়িশা এফসিকে হারাল ২-০ গোলে। বাগানের হয়ে গোল দুটি করেন হুগো বৌমোস এবং দিমিত্রি পেত্রাতোস। সেমিফাইনালে মোহনবাগানের সামনে হায়দরাবাদ এফসি।

ম‍্যাচে এদিন খানিকটা ফেভারিট হয়ে মাঠে নেমেছিল এটিকে মোহনবাগান। ঘরের মাঠের সমর্থকদের সমর্থন তাতিয়ে তুলেছিল জুয়ান ফেরান্দোর ছেলেদের। যার সুবিধাটা ভালমতোই পেল সবুজ-মেরুণ শিবির। ম‍্যাচে এদিন শুরু থেকেই আক্রমণে ঝাঁপায় বাগান ব্রিগেড। যার ফলে ম‍্যাচের ৩৬ মিনিটে গোল পেয়ে যায় ফেরান্দোর দল। গোল করে মোহনবাগানকে এগিয়ে দেন হুগো বৌমোস। দ্রুত কর্নারে মনভির পিছন দিকে বল ফ্লিক করলে অনায়াসে গোল করে যান বৌমোস। এরপর আক্রমণে গেলেও গোলের ব‍্যবধান বাড়াতে পারেনি বাগান ব্রিগেড। যার ফলে ম‍্যাচের প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলে।

দ্বিতীয়ার্ধেও বজায় থাকে মোহনবাগানের আক্রমণ। যার ফলে ম‍্যাচের ৫৮ মিনিটে এগিয়ে যায় জুয়ানের দল। বাগানকে গোল করে ২-০ এগিয়ে দেন দিমিত্রি পেত্রাতোস। এরপর পাল্টা আক্রমণে ঝাঁপায় ওড়িশা এফসি। কিন্তু গোলের দরজা খুলতে পারেনি তারা। যার ফলে খেলা শেষ হয় ২-০ গোলেই।

আরও পড়ুন:২০২২-২৩ আইলিগ চ‍্যাম্পিয়ন রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসি


 

Previous article২০২২-২৩ আইলিগ চ‍্যাম্পিয়ন রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসি
Next articleCII-এর রাজ্যের নতুন চেয়ারপার্সন হলেন সুচরিতা বসু