চতুর্থ টেস্ট চলাকালীন বিরাট ধাক্কা ভারতীয় শিবিরে, চোটের কারণে ব‍্যাট করতে নামতে পারলেন না শ্রেয়স

পিঠে চোটের কারণে ব‍্যাট করতে নামতে পারলেন না তারকা ব‍্যাটার শ্রেয়স আইয়র।

আহমেদাবাদে বর্ডার-গাভাস্কর ট্রফির চতুর্থ টেস্ট চলাকালীন বিরাট ধাক্কা ভারতীয় শিবিরে। পিঠে চোটের কারণে ব‍্যাট করতে নামতে পারলেন না তারকা ব‍্যাটার শ্রেয়স আইয়র। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে স্ক্যান করানোর জন্য। তাই  আহমেদাবাদে চতুর্থ দিনের সকালে রবীন্দ্র জাদেজা আউট হতে শ্রেয়সের জায়গায় ব্যাট করতে নামেন শ্রীকর ভরত। শ্রেয়স এই টেস্টে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট জানান হয়নি বিসিসিআইয়ের পক্ষ থেকে।

ম‍্যাচের তৃতীয় দিনে শুভমন গিল আউট হওয়ার পর জাদেজা ব্যাট করতে নেমেছিলেন। তখন মনে করা হয়েছিল বাঁহাতি জাদেজাকে ইচ্ছা করেই নামিয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু চতুর্থ দিনের সকালে জাদেজা আউট হওয়ার পর উইকেটরক্ষক ভরতকে নামতে দেখা যায়। তাতে অবাক হয়ে যান ক্রিকেটপ্রেমীরা। প্রশ্ন ওঠে, কেন এমন গুরুত্বপূর্ণ ম‍্যাচে ভরতকে নামানো হল। আর তখনই জানা যায় যে শ্রেয়সের চোট। শ্রেয়সের পিঠে ব্যথা রয়েছে বলে জানালেন ধারাভাষ্যকাররাও।

এদিকে বিসিআইয়ের তরফে জানানো হয়েছে, আহমেদাবাদ টেস্টের তৃতীয় দিনের শেষে ফের পিঠের নিচের দিকে ব্যাথার কথা জানিয়েছেন শ্রেয়স। তাঁর পিঠে স্ক্যান করা হচ্ছে। বোর্ডের মেডিক্যাল টিম তাঁর পরিস্থিতির দিকে নজর রাখছে।

তবে শ্রেয়স এই টেস্টে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট জানান হয়নি বিসিসিআইয়ের পক্ষ থেকে।

আরও পড়ুন:সরকারের স*মালোচনা করার চাকরি গেল ইংল‍্যান্ডের প্রাক্তন ফুটবলারের


 

 

Previous articleসরকারের স*মালোচনা করার চাকরি গেল ইংল‍্যান্ডের প্রাক্তন ফুটবলারের
Next articleবায়রনের শপথ প্রশ্নে বিধানসভায় তৎপর কংগ্রেস