অস্কার: দর্শকাসনে কাঁদলেন দীপিকা! মঞ্চে ‘ব্ল্যাক বিউটি”

ভারতের গণ্ডি পেরিয়ে দীপিকার পরিচিতি এখন বিশ্বব্যাপী। বিশ্বকাপের মঞ্চের পর ৯৫তম অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন দীপিকা পাড়ুকোন।রেড কার্পেটে দীপিকার পোশাক থেকে শুরু করে সাজসজ্জা ছিল চোখধাঁধানো।

আরও পড়ুন:বিশ্বকে টেক্কা দিলেন দুই মহিলা পরিচালক, অস্কার আনল ডকু-ছবি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’
কী পরেছিলেন দীপিকা?


যে কোনও বড় অনুষ্ঠানের আগেই দীপিকা কী পরবেন, সেই নিয়ে শুরু হয় জল্পনা। এ বারও তার অন্যথা হয়নি। অস্কারের অনুষ্ঠানে যাওয়ার আগেই ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন তাঁর ‘আউটফিট অফ দ্য ডে’। দীপিকার পরনে লুই ভিতোঁর কালো রঙের বল গাউন, হাতে কালো গ্লাভস। গলায় কার্টিয়ার সংস্থার হিরের নেকলেসের সঙ্গে পোখরাজের লকেট। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। খোলা চুল নয়, মেসি বানেই দীপিকার সাজ ছিল অনন‌্য! খুব বেশি চড়া মেকআপ নয়, হালকা বেস, ন্যুড লিপস্টিক আর উইঙ্গড আইলাইনার দিয়েই দীপিকা সেরেছেন সন্ধ্যার সাজ!

অস্কার মঞ্চে বিজয়ী হিসেবে আরআরআর-এর নাটু নাটু-র নাম ঘোষিত হতেই চোখের জল ধরে রাখতে পারলেন না দীপিকা পাড়ুকোন। মঞ্চে যখন পুরস্কার নিতে ওঠেন সুরকার এমএম কীরাবাণী। তখন দর্শকাসনে বসে দীপিকার চোখের কোণে জল ধরা পড়ে ক্যামেরায়। অস্কারের মঞ্চে দীপিকা ওঠেন রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিতে। মঞ্চে দীপিকা উঠতেই দর্শকের করতালি। যা জানান দেয় বিদেশের মাটিতেও অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

 

 

Previous articleওয়াশিং পাউডারের বিজ্ঞাপনে শুভেন্দু! এবার হায়দরাবাদি কটাক্ষের মুখে দলবদলু নেতা
Next articleঅস্কারজয়ীদের কুর্নিশ জানিয়ে টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির