ট্যাঙ্কে ঠাসা মায়ের দে*হ! মেয়ের কাণ্ড দেখে শিউরে উঠল দেশ 

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের ইব্রাহিম কসম বিল্ডিংয়ের একতালার একটি ফ্ল্যাটের আলমারি থেকে প*চাগলা দে*হ উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মা বীণা জৈনকে খু*ন করে দে*হ প্ল্যাস্টিকের ব্যাগে জড়িয়ে আলমারিতে ঢুকিয়ে রাখার অভিযোগ উঠছে তাঁর মেয়েরই বিরুদ্ধে।

ফ্ল্যাট (Flat) থেকে বেরোচ্ছে বীভৎস দুর্গন্ধ। গন্ধের তীব্রতায় বিল্ডিংয়ে সুস্থ স্বাভাবিকভাবে দম নেওয়া রীতিমতো দুষ্কর হয়ে উঠছিল কিন্তু দুর্গন্ধের উৎস খুঁজে বের করতে রীতিমতো কালঘাম ছুটে যাওয়ার অবস্থা। তবে এই দুর্গন্ধ যে কিছুটা হলেও অস্বাভাবিক তা বুঝতে পেরেই পুলিশের কাছে খবর দেওয়া হয়েছিল। আর তারপরই সামনে এলো হাড়হিম করা ঘটনা। বিল্ডিং থেকে উদ্ধার হল এক মহিলার পচা গলা দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ের (Mumbai) ইব্রাহিম কসম বিল্ডিংয়ের একটি ফ্ল্যাটে।

পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের ইব্রাহিম কসম বিল্ডিংয়ের একতালার একটি ফ্ল্যাটের আলমারি থেকে পচাগলা দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, মা বীণা জৈনকে (Bina Jain) খুন করে দেহ প্ল্যাস্টিকের ব্যাগে (Plastic Bag) জড়িয়ে আলমারিতে ঢুকিয়ে রাখার অভিযোগ উঠছে তাঁর মেয়েরই বিরুদ্ধে। ঘটনায় ২৩ বছরের তরুণীকে আটক করে মুম্বই পুলিশ (Mumbai Police)। জানা গিয়েছে, মৃত মহিলার বয়স ৫৩ বছর। পুলিশ সূত্রে খবর, অভিযোগ পাওয়ার পর পুলিশ ফ্ল্যাটে গেলে প্রথমে কিছুতেই দরজা খুলছিলেন না তরুণী। এরপর পুলিশ একপ্রকার জোর করে তাঁকে দিয়ে দরজা খুলিয়ে ভেতরে ঢোকে এবং তখনই ঘরের ভিতর থেকে পচা গন্ধ নাকে আসে। ঘরে তল্লাশি চালিয়ে আলমারির ভেতর থেকে একটি দুমড়ে মুচড়ে রাখা প্ল্যাস্টিকে মোড়া মৃতদেহ উদ্ধার করা হয় এবং দেখা যায় মায়ের দেহটিকে কেটে টুকরো টুকরো করা হয়েছে এবং বেশ কয়েকটি টুকরো ওই প্ল্যাস্টিকের মধ্যে নেই।

এরপরই তরুণীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশ কর্তারা তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করলে বারবার তাঁর বয়ানে অসঙ্গতি লক্ষ্য করা যায়, তিনি বারবার নিজের বক্তব্য বদল করতে থাকেন। তখনই তাঁকে গ্রেফতার (Arrest) করা হয়। এরপর ওই ফ্ল্যাটের একটি ট্যাঙ্কের (Tank) ভিতর থেকে একটি স্টিলের বাক্সের মধ্যে থেকে বীণা জৈনের দেহের মাংস ও হাড় উদ্ধার করা হয় বলে পুলিশ সূত্রে খবর। তবে ঠিক কী কারণে নিজের মাকে এমন নৃশংস ভাবে খুন করল মেয়ে তা জানার চেষ্টা করছে পুলিশ।

তবে পুলিশের প্রাথমিক ধারণা, প্রায় ৩ মাস ধরে মায়ের দেহাবশেষগুলি ঘরের মধ্যে রেখেই বসবাস করছিলেন তরুণী। এই কয়েক মাসে তিনি বাড়ি থেকে বেরনোও প্রায় বন্ধ করে দিয়েছিলেন। তবে মৃত্যুর আসল কারণ জানতে তরুণীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

 

Previous articleমেসিকে যেন ছুঁয়েও ছোঁয়া হলো না হলান্ডের!
Next articleকেন্দ্রীয় সরকারি কর্মীদের বকেয়া DA দেওয়া হবে না, সংসদে স্পষ্ট জানালো সরকার