দিল্লি ক‍্যাপিটালসে বড় ভূমিকায় সৌরভ গঙ্গোপাধ্যায়, কোন কোন দায়িত্বে মহারাজ

নতুন দায়িত্ব পাওয়ার পরে সৌরভ গঙ্গোপাধ্যায়  বলেন, "দিল্লিতে ফিরে ভাল লাগছে। গত কয়েক মাসে প্রিটোরিয়া ও মহিলাদের দলের সঙ্গে সময় কাটিয়েছি।

২০২৩ আইপিএল-এ বড় দায়িত্বে সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি ক‍্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট হয়েছেন তিনি। শুধু আইপিএল নয়, দিল্লি ফ্র্যাঞ্চাইজির আরও তিনটি দলের দায়িত্বে রয়েছেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি। মহিলাদের আইপিএলে দিল্লি ক্যাপিটালস, দক্ষিণ আফ্রিকা টি-২০ প্রতিযোগিতায় প্রিটোরিয়া ক্যাপিটালস ও আন্তর্জাতিক টি-২০ লিগে দুবাই ক্যাপিটালসেরও ‘ডিরেক্টর অব ক্রিকেট’ মহারাজ। নতুন ভূমিকায় উচ্ছ্বসিত তিনি।

নতুন দায়িত্ব পাওয়ার পরে সৌরভ গঙ্গোপাধ্যায়  বলেন, “দিল্লিতে ফিরে ভাল লাগছে। গত কয়েক মাসে প্রিটোরিয়া ও মহিলাদের দলের সঙ্গে সময় কাটিয়েছি। এবার আমি আইপিএলের দিকে নজর দিয়েছি। এর আগে আমি যখন দিল্লি দলে ছিলাম, ওরা ভাল ফল করেছিল। এ বারেও সেই চেষ্টাই করব।”

আসন্ন মরশুমের জন‍্য অধিনায়ক ঘোষণা করল দিল্লি ক‍্যাপিটালস। দিল্লির নতুন অধিনায়ক হলেন ডেভিড ওয়ার্নার। সহ-অধিনায়ক হলেন অক্ষর প‍্যাটেল। এদিন টুইট করে এমনটাই জানান হল দিল্লির পক্ষ থেকে। চোটের কারণে আইপিএলে খেলতে পারবেন না ঋষভ পন্থ। তাঁর বদলি হিসাবে ডেভিড ওয়ার্নারকে আগামী মরশুমের জন্য অধিনায়ক করা হল।

আরও পড়ুন:উয়েফা চ‍্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় লিভারপুলের, কোয়ার্টার ফাইনালে রিয়াল

 


 

Previous articleউচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যে বিদ্যুৎ দফতরের সমস্ত ছুটি বাতিল করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস
Next article‘মাস্টারদা’ ঋত্বিক! কলকাতায় জানালেন বাংলাদেশের পরিচালক প্রদীপ