ম*দ খাইয়ে ধ*র্ষণের অ*ভিযোগ জনপ্রিয় কমেডিয়ানের বি*রুদ্ধে !

'দ্য় গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্য়ালেঞ্জ' জিতেছিলেন খেয়ালি। কমেডিয়ান হিসেবে খ্য়াতিও অর্জন করেছিলেন তিনি। তবে শুধুমাত্র কৌতুক অভিনেতাই নন, রাজনীতির সঙ্গেও যুক্ত এই খেয়ালি সাহারণ।

জোর করে ম*দ খাইয়ে ধ*র্ষণ করার অভিযোগ উঠল এবার কমেডিয়ান খেয়ালি সাহারণের (Khyali Saharan) বি*রুদ্ধে। ২৫ বছর বয়সী এক যুবতীকে ম*দ খাইয়ে ধ*র্ষণ করেছেন কমেডিয়ান (Comedian)বলেই থানায় অভিযোগ করেছেন নি*গৃহীতা। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা দায়ের হয়েছে খেয়ালি সাহারণের (Khyali Saharan)বি*রুদ্ধে।

পুলিশ সূত্রে খবর যে কমেডিয়ান হোটেলে দুটি রুম বুক করেছিলেন। একটি ঘরে তিনি নিজে ছিলেন এবং অন্য রুমে দুই যুবতীকে রাখা হয়। একজন মহিলা ওই রুম থেকে চলে গেলে ওই রুমে প্রবেশ করে মত্ত অবস্থায় যুবতীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে খেয়ালির বিরুদ্ধে। ‘দ্য় গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্য়ালেঞ্জ’ জিতেছিলেন খেয়ালি। কমেডিয়ান হিসেবে খ্য়াতিও অর্জন করেছিলেন তিনি। তবে শুধুমাত্র কৌতুক অভিনেতাই নন, রাজনীতির সঙ্গেও যুক্ত এই খেয়ালি সাহারণ।তিনি কেজরিওয়ালের আম আদমি পার্টির (AAP) সঙ্গে যুক্ত আছেন। এই বিষয়ে পার্টির মুখপাত্র যোগেন্দ্র গুপ্ত জানিয়েছেন এই বিষয়টি খেয়ালির ব্যক্তিগত সমস্যা, এর সঙ্গে আপ কোনভাবেই যুক্ত নয়। মঙ্গলবার মামলা করার পরই তদন্তে নেমেছে পুলিশ।

 

Previous articleসংসদে মোদির বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিশ কংগ্রেসের
Next articleপড়ুয়াদের মধ্যে ‘শৃঙ্খলাবোধ’ জাগানোই লক্ষ্য! বড় সিদ্ধান্ত প্রশাসনের