স্বরা-ফাহাদের রিসেপশনে আলোর রোশনাই! কেমন সাজলেন নবদম্পতি?

আইনি মতে বিয়ে সেরেছেন এক মাস আগে। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।এবার সামাজিক নিয়ম মেনে ধুমধাম করে বিয়ে সারলেন স্বরা-ফাহাদ। ১৬ মার্চ দিল্লিতে ধুমধাম রিসেপশন হল তাঁদের।নবদম্পতির রিসেপশনে তারকা থেকে রাজনীতিবিদদের মেলা।রিসেপশনে কেমন সেজেছিলেন নবদম্পতি?

আরও পড়ুন:সিপিএমের হোলটাইমারদের কোন কোন আত্মীয়ের চাকরি, শ্বেতপত্র প্রকাশ করবে তৃণমূল : ব্রাত্য

ক্রিম রঙের শেরওয়ানিতে সেজেছিলেন পাত্র ফাহাদ। উজ্জ্বল গোলাপি লেহঙ্গা, সঙ্গে ভারী গয়নায় সেজেছিলেন স্বরা।কপালে ছিল মঙ্গলটিকা।স্বরা গলায় জ্বলজ্বল করছিল মঙ্গলসূত্র। পরিবার-পরিজন ছাড়াও উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন, রাজনীতি এবং বিনোদন জগতের তারকারা।

১৬ ফেব্রুয়ারি ফাহাদের সঙ্গে সইসাবুদ করে বিয়ে সারার পর, সামাজিক নিয়ম মেনে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। গায়েহলুদ, মেহেন্দি থেকে শুরু করে বিয়ের গোটা অনুষ্ঠানটাই হয় দিল্লিতে স্বরার দিদিমার বাড়িতে । সেইসব অনুষ্ঠানের ছবিও প্রকাশ্যে আসে।ভিন্নধর্মীকে বিয়ে করার কারণে বিয়ের অনুষ্ঠানের সাজসজ্জাও সে কথা মাথায় রেখেই করা হয়। আয়োজনে একাধিক সংস্কৃতির প্রদর্শন দেখে খুশি অনুরাগীরা। বিয়ের পোশাক নির্বাচনের মাধ্যমেও সেই বার্তাই দিয়েছেন স্বরা। স্বরা ও ফাহাদের বিয়ের আমন্ত্রণপত্রেও ছিল সম্প্রীতির বার্তা। বিপ্লব ও প্রেমের যুগলবন্দিতে আমন্ত্রণপত্র সাজিয়েছিলেন নবদম্পতি।

 

 

Previous articleসিপিএমের হোলটাইমারদের কোন কোন আত্মীয়ের চাকরি, শ্বেতপত্র প্রকাশ করবে তৃণমূল : ব্রাত্য
Next articleঅক্সফোর্ডকে ‘না’! মোদিকে নিয়ে আলোচনার আমন্ত্রণ ফেরালেন বরুণ