ছেলের গলায় ফাঁ*স! ব্যালকনি থেকে ম*রণঝাঁপ মায়ের

ইতিমধ্যে ছেলেকে হ*ত্যার চেষ্টায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গৃহবধূর স্বামী মুনির আহমেদ। পুলিশ সূত্রে খবর, এদিন নিজেরই ওড়না দিয়েই সাত বছরের পুত্র সন্তানকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ওঠে মায়ের বিরুদ্ধে।

নিজের ছেলের গলায় ফাঁস লাগিয়ে আবাসনের ব্যালকনি থেকে ঝাঁপ দিলেন এক গৃহবধূ (Housewife)। নরেন্দ্রপুরের (Narendrapur) এক অভিজাত আবাসনের ঘটনা। বিষয়টি সামনে আসতেই শুরু হয়েছে চাঞ্চল্য। পুলিশ সূত্রে খবর, ওই গৃহবধূর নাম পারমিতা আহমেদ (Paramita Ahmed)। তবে এদিন বাড়ির পরিচারিকার চেষ্টায় ৭ বছরের নাবালক ছেলেকে মায়ের হাত থেকে বাঁচানো সম্ভব হয়েছে। এদিকে ঘটনার কথা জানাজানি হতেই ব্যালকনি থেকে ঝাঁপ দেয় মা। আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে (SSKM) ভর্তি করে পুলিশ।

এদিকে ইতিমধ্যে ছেলেকে হত্যার চেষ্টায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গৃহবধূর স্বামী মুনির আহমেদ। পুলিশ সূত্রে খবর, এদিন নিজেরই ওড়না দিয়েই সাত বছরের পুত্র সন্তানকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ওঠে মায়ের বিরুদ্ধে। তবে বাড়ির পরিচারিকা সেই সময় উপস্থিত থাকায় তাঁর তৎপরতায় প্রাণে বাঁচে নাবালক। জানা গিয়েছে, ওই ফ্ল্যাটের মালিক শিলিগুড়ির বাসিন্দা মুনির আহমেদ। তিনি একটি বেসরকারি ব্যাঙ্কের আধিকারিক। অন্যদিকে, তার স্ত্রী পারমিতা আহমেদের বাড়ি শিলিগুড়িতে। আগে শিলিগুড়িতে কর্মরত ছিলেন মুনির আহমেদ। সেখানেই তাদের পরিচয় হয়। আর তারপর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তবে বর্তমানে কলকাতায় কর্মরত মুনির আহমেদ। এই বহুজাত আবাসনে ফ্ল্যাট কিনে বসবাস করতে শুরু করেন।

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি তাঁদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। তার জেরেই এই মর্মান্তিক ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে বাড়ির পরিচারিকা জানান, এদিন সকালে তিনি বিষয়টি দেখতে পেয়েই ছুটে গিয়ে ছেলেটিকে ধরেন। সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিল সে। পরে মা পারমিতাই ওড়না কেটে ছেলেকে নামায়। তার গলায় ফাঁসের দাগ রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এরপরই দোতালার ফ্ল্যাটের ব্যলকনি থেকে ঝাঁপ দেন পারমিতা। এদিন বাড়ির পরিচারিকা ঘরে কাজ করতে এলে প্রথমে তাঁকে চলে যেতে বলেন গৃহবধূ। কয়েক মিনিটের মধ্যেই তাঁকে আবার ঘরে ডেকে আনা হয় বলে জানান ওই পরিচারিকা। এরপরই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় (Narendrapur Police Station) অভিযোগ দায়ের করেছেন মুনির আহমেদ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

 

Previous articleসিকিমে স্নো-ফল ! বরফের বি*ভ্রাটে বিপাকে পর্যটকরা
Next articleএকশো দিনের কাজ দেখতে রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধিদল, কুণালের কটাক্ষ ‘পর্যটক এসেছে’