সক্রিয় পুলিশ, ট্যাংরায় খুনের ঘটনায় বাড়ল গ্রেফতারি

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতেই গ্রে*ফতার মূল অ*ভিযুক্তর মামা রিয়াজ ও গোলাম রব্বানীর স্ত্রী। দিল্লি থেকে গ্রেফ*তার করা হয় গোলাম রব্বানীকে। শুক্রবারই শিয়ালদহ কোর্টে তোলা হয় তাঁদের।

ট্যাংরায় খুনের (Tangra Incident) ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করল পুলিশ (Kolkata Police)। নিখোঁজের সন্ধানে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে বলে ট্যাংরা থানার পক্ষ থেকে জানান হয়েছে। চলতি মাসে ৩ তারিখ থেকে নিখোঁজ ৩৪ বছরের যুবক ঝুনু রানা (Jhunu Rana)। পরিবার সূত্রে খবর নিখোঁজ হওয়ার ঘটনার দিন চারেক আগে গোলাম রব্বানী (Golam Rabbani)নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় ঝুনুর। তাঁর নিখোঁজ হওয়ার পর এলাকার বিভিন্ন জায়গা থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ জানতে পারে যে নিখোঁজের শেষ লোকেশন ছিল তিলজলা থানার (tiljala murder) গোলাম রব্বানীর বাড়ি। এরপরই সন্দেহ আরও বাড়তে থাকে। অভিযুক্তের শাস্তির দাবিতে থানা ঘেরাও করেন এলাকাবাসী। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতেই গ্রেফতার মূল অভিযুক্তর মামা রিয়াজ ও গোলাম রব্বানীর স্ত্রী। দিল্লি থেকে গ্রেফতার করা হয় গোলাম রব্বানীকে। শুক্রবারই শিয়ালদহ কোর্টে তোলা হয় তাঁদের।

পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করেছেন অভিযুক্ত গোলাম রব্বানী বলেই জানা যাচ্ছে। তদন্তকারী অফিসার জানিয়েছেন ধৃতদের জেরা করে পাওয়া তথ্য অনুযায়ী, খুনের পর গত ৪ তারিখ ভোরে রব্বানী, তাঁর স্ত্রী ও রব্বানীর মামা রিকশা করে নীল ড্রামে দেহ ভরে ভোর ৬টা নাগাদ তপসিয়া খালের ধারে ঝুনুর দেহ ফেলে দিয়ে আসেন। শুক্রবার সকাল থেকেই তিলজলা এলাকায় একটি ঝিলে ঝুনুর দেহের খোঁজে ডিএমজি নামিয়ে দেহ উদ্ধারের তদন্ত চালাচ্ছে পুলিশ।

 

Previous article২৯ মার্চ ধর্মতলায় ছাত্র-যুব সমাবেশ, কোন বার্তা দেবেন অভিষেক
Next articleক্ষমতায় এসেই ১০ হাজার এ*নকাউন্টার! যোগীর ‘দাদাগিরি’-তে দেশজুড়ে নিন্দা