সরল এটিকে, পরবর্তী মরশুম থেকে মোহনবাগান খেলবে মোহনবাগান সুপার জায়ান্টস নামে

সরল এটিকে। পরবর্তী মরশুম থেকে মোহনবাগান খেলবে মোহনবাগান সুপার জায়ান্টস নামে। শনিবার ফাতোরদা স্টেডিয়ামে ২০২২-২৩ আইএসএল চ‍্যাম্পিয়ন হয়ে ঘোষণা করলেন এটিকে মোহনবাগান কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা।

এদিন চ‍্যাম্পিয়ন হয়ে সঞ্জীব গোয়েঙ্কা বলেন, ‘‘
“বাগান সমর্থকরা মোহনবাগানের নামের সামনে থেকে এটিকে সরিয়ে দেওয়ার দাবি করেছিলেন। আমি আপনাদের দাবি মেনে নিচ্ছি। এটাই মোহনবাগান সদস্য ও সমর্থকদের আমার উপহার। পরবর্তী মরশুম থেকে মোহনবাগান খেলবে মোহনবাগান সুপার জায়ান্টস নামে।”

অবশেষে স্বপ্ন সত‍্যি হল বাগান সমর্থকদের। তাদের রিমুভ এটিকে নিয়ে আন্দোলন পেল সাফল্য। রিমুভ এটিকে নিয়ে সরব হয়েছিল বাগান সমর্থকেরা। দীর্ঘদিন ধরে তাদের আন্দোলন চলতে থাকে। এমনকি রিমুভ এটিকের দাবিতে ম‍্যাচ বয়কটও করতে থাকে সবুজ মেরুন সমর্থকেরা।

আরও পড়ুন- আইএসএল চ‍্যাম্পিয়ন মোহনবাগান, টাইব্রেকারে বিএফসিকে হারাল ৪-৩ গোলে, নায়ক গোলরক্ষক বিশাল কাইথ

২০২০ সালের ১০ জুলাই মোহনবাগানের সঙ্গে সংযুক্তি হয় এটিকের। তার পরেই দলের নাম করা হয় এটিকে মোহনবাগান। কিন্তু এই নাম নিয়ে প্রথম থেকেই আপত্তি ছিল সবুজ-মেরুন সমর্থকদের একাংশের। তাঁরা মোহনবাগানের নামের সামনে থেকে এটিকে সরিয়ে দেওয়ার দাবি জানাতে থাকেন। ২০২২ সাল এটিকে-বিরোধী স্বর আরও বাড়তে থাকে। বার বার বিক্ষোভের মুখে পড়েন বাগান কর্তারা। ক্লাব তাঁবুতে বিক্ষোভ দেখান সমর্থকরা। এরই মাঝে বাগান কর্তারা জানান মোহনবাগানের নামের শুরু থেকে এটিকে সরে যাবে। কিন্তু বাস্তবে সেটা না হওয়ায় বিক্ষোভ জারি থাকে। তবে শেষমেশ স্বপ্ন সত‍্যি হল বাগান সমর্থকদের। আইএসএল চ‍্যাম্পিয়ন হয়ে এটিকে সরিয়ে নেওয়ার ঘোষণা করেন কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা।

Previous articleআইএসএল চ‍্যাম্পিয়ন মোহনবাগান, টাইব্রেকারে বিএফসিকে হারাল ৪-৩ গোলে, নায়ক গোলরক্ষক বিশাল কাইথ
Next articleদেশে স্কুলছুট ছাত্রীর তালিকায় শীর্ষে যোগী ও মোদির রাজ্য, প্রকাশ্যে কেন্দ্রের রিপোর্ট