আইএসএল চ‍্যাম্পিয়ন হয়েও রাগ যাচ্ছে না হুগোর, ম‍্যাচ শেষে ক্ষোভ উগরে দিলেন তিনি

এখানেই না থেমে বৌমোস আরও বলেন," আমাকে তুলে নেওয়ার কিছুক্ষণ আগেই আমরা সমতা ফিরিয়েছিলাম। তখন আরও আক্রমণাত্মক খেলানোর দরকার ছিল।

২০২২-২৩ আইএসএল চ‍্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান। শনিবার গোয়ায় বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে টাইব্রেকারের ৪-৩ গোলে জয় পায় জুয়ান ফেরান্দোর দল। তবে চ‍্যাম্পিয়ন হয়েও ক্ষোভ বাগান তারকা হুগো বৌমোসের। ম‍্যাচ শেষে কোচ জুয়ানের ওপর ক্ষোভ উগরে দিলেন তিনি। কোচের পরিকল্পনা নিয়েও প্রশ্ন তোলেন বৌমোস। ম্যাচের ৮৬ মিনিটের মাথায় বৌমোসকে তুলে নেন বাগন কোচ। আর সেই সময় দেখা যায় বৌমোস কিছুটা হলেও ক্ষুব্ধ। হুগোকে তখনই দেখে মনে হচ্ছিল কোচের সিদ্ধান্তে খুশি নন তিনি।

ম‍্যাচ শেষে জয়ের আনন্দের মাঝেই হুগো বলেন,” আমি জানি না কেন আমাকে তুলে নেওয়া হল। গোটা মরশুমে এই ম্যাচেই আমি সব থেকে ভাল খেলছিলাম। নিজেকে ফিট লাগছিল। আমি সেই সময় মাঠ থেকে বার হতে চাইনি। তাই কোচের সিদ্ধান্ত মানতে পারিনি।”

এখানেই না থেমে বৌমোস আরও বলেন,” আমাকে তুলে নেওয়ার কিছুক্ষণ আগেই আমরা সমতা ফিরিয়েছিলাম। তখন আরও আক্রমণাত্মক খেলানোর দরকার ছিল। কিন্তু কোচ আমাকে তুলে ডিফেন্ডার নামালেন। এত রক্ষণাত্মক পরিকল্পনা উনি কেন করলেন বুঝতে পারিনি। আমার মনে হয়, সেই সময় আরও বেশি আক্রমণে ওঠা উচিত ছিল আমাদের।”

এদিকে আইএসএল চ‍্যাম্পিয়ন হয়েই বড় ঘোষণা করেন এটিকে মোহনবাগান কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। মোহনবাগানের সামনে থেকে এটিকে নাম সরিয়ে নেন তিনি। মোহনবাগানের নতুন নাম হল মোহনবাগান সুপার জায়ান্টস।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস


 

 

Previous articleনওশাদকে ধা*ক্কায় অভিযুক্তের পরিচয় প্রকাশ্যে, ঢাকঢোল পি*টিয়ে যোগদান হয়েছিল বিজেপিতে
Next articleজিতেন্দ্র তিওয়ারিকে ৮ দিনের পুলিশি হেফাজত আদালতের