ওড়িশা থেকে ফিরে বীরভূমের নেতাদের সঙ্গে বৈঠক করবেন তৃণমূল নেত্রী

আগামী শুক্রবার দলনেত্রী বীরভূম নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন, সে ক্ষেত্রে উপস্থিত থাকবেন জেলার দশ বিধায়ক এবং দুই সাংসদ।

গরু পাচার মামলায় আপাতত দিল্লির তিহাড় জেলে থাকতে হবে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। তবে তার অনেক আগে থেকেই বীরভূমের দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ওড়িশা থেকে ফিরে আগামী শুক্রবার বীরভূম জেলার নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পঞ্চায়েত ভোটের আগে এই বৈঠক খুব তাৎপর্যপূর্ণ হতে চলেছে। এর আগে বীরভূমে গিয়ে তিনি জানিয়েছিলেন, সাংগঠনিক ভাবে তিনি নিজেই এই জেলা দেখবেন। ফলো অনুব্রতহীন বীরভূমের নেতাদের কী বার্তা দেন তৃণমূল সুপ্রিমো সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

সূত্রের খবর, আগামী শুক্রবার দলনেত্রী বীরভূম নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন, সে ক্ষেত্রে উপস্থিত থাকবেন জেলার দশ বিধায়ক এবং দুই সাংসদ। এ ক্ষেত্রে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে যাওয়ার আগে দল কীভাবে প্রস্তুত হবে, কী ধরনের কৌশল অবলম্বন করবে, সে বিষয়ে দিকনির্দেশ বা রূপরেখা তৈরি হতে পারে ।

এর আগে মুর্শিদাবাদ জেলা নেতৃত্বের সঙ্গে গত রবিবার ভার্চুয়ালি বৈঠক করেছে মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, সেখানে সাগরদিঘি উপনির্বাচনে পরাজয় সহ বিভিন্ন ইস্যুতে জেলা নেতাদের প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, শিয়রে পঞ্চায়েত ভোট। গত শুক্রবার কালীঘাটে তৃণমূল সাংসদ, বিধায়ক ও প্রথমসারির নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে যখন বিভিন্ন জেলার দায়িত্ব ভাগ করে দেওয়া হয়, তখন ফের একবার মমতা জানান বীরভূম তিনি নিজে দেখবেন। পাশাপাশি প্রতি শুক্রবার বিভিন্ন জেলা নেতৃত্বের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করবেন।

 

Previous articleবুকখোলা পোশাক, বিভাজিকায় দেবী ! বিত.র্কে পান্.নু
Next articleপাঁচ বছরে চাকরি ছেড়েছেন ৫০ হাজার CAPF কর্মী !