বুকখোলা পোশাক, বিভাজিকায় দেবী ! বিত.র্কে পান্.নু

পোশাকশিল্পী মনীষা জয়সিংহের (Manisha Jaisingh) ডিজাইন করা অলংকার আর পোশাকে সেজেছিলেন অভিনেত্রী। পোজ দিয়ে ছবিও তোলেন। ব্যাস, এরপরেই বদলে গেল গল্প। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছবি পোস্ট করতে না করতেই অ*শ্লীলতার দায়ে বিদ্ধ হলেন তাপসী (Taapsee Pannu)।

অভিনেত্রী (Actress)মানেই সমালোচনা যেন নিত্যদিনের সঙ্গী। তবে বলিউডের ‘হাসিন দিলরুবা’কে নিয়ে এবার যা রটল তাতে রীতিমতো শোরগোল পড়ে গেছে বিটাউনে। ফ্যাশন শো-য়ের (Fashion)র‌্যাম্পে হেঁটে এবার বিতর্কে জড়ালেন তাপসী পান্নু (Taapsee Pannu)। তাঁর পোশাক দেখে রীতিমতো তেড়ে এলেন নেট দুনিয়ার বাসিন্দারা। পোশাকশিল্পী মনীষা জয়সিংহের (Manisha Jaisingh) ডিজাইন করা অলংকার আর পোশাকে সেজেছিলেন অভিনেত্রী। পোজ দিয়ে ছবিও তোলেন। ব্যাস, এরপরেই বদলে গেল গল্প। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছবি পোস্ট করতে না করতেই অশ্লীলতার দায়ে বিদ্ধ হলেন তাপসী (Taapsee Pannu)।

লাল গাউনে যথেষ্ট গ্ল্যামারাস লাগছিল ‘ বেবি’ স্টার তাপসী পান্নুকে। তাঁর চেনা হেয়ার স্টাইলের সঙ্গে মানানসই হয়ে উঠেছিল তাঁর গয়না, অন্তত এমনটাই বলছেন ফ্যাশন আইকনরা। কিন্তু এই গয়না যে তাপসীকে এত বিপদে ফেলবে তা কি তিনি জানতেন? অভিনেত্রীর পরনে ছিল লাল গাউন যা কাঁধ থেকে নাভি পর্যন্ত খোলা। বুকের মাঝের লম্বা খাঁজেই ছিল চোকার জাতীয় বিশেষ গয়না।

এখানেই সমস্যা শুরু কারণ সেই গয়নার মাঝে এক হিন্দু দেবীর ছবি। স্পষ্ট বুঝতে পারা না গেলেও, দূর থেকে তা লক্ষ্মী দেবীর ছবি বলেই মনে হচ্ছে। এরপরই ‘নির্লজ্জ’ তকমা জুটল অভিনেত্রীর। নেটিজেনরা বলছেন ‘অপবিত্র’ ভাবে হিন্দু দেবীকে গয়নার মাধ্যমে অপমান করেছেন তাপসী। ছবি প্রকাশ্যে আসার পর শুধুই কমেন্টের বন্যা, খেপে লাল তাঁর অনুরাগীদের একাংশ। কেউ লিখছেন, ‘অভব্য’ পোশাকের সঙ্গে ওই গয়না পরে যেনঅশালীনতার সীমা ছাড়িয়েছেন অভিনেত্রী। হিন্দু দেবীকে অপমান করা হয়েছে বলেও সরব অনেকে। যদিও এই নিয়ে মুখে কুলুপ নায়িকার।

 

Previous articleশাহজাদে কো নবাব বাননা হে: রাহুলকে ‘মীর জাফর’-এর সঙ্গে তুলনা সম্বিতের
Next articleওড়িশা থেকে ফিরে বীরভূমের নেতাদের সঙ্গে বৈঠক করবেন তৃণমূল নেত্রী