প্রাথমিকের নিয়োগ প্রক্রিয়া শেষ কবে, জানিয়ে দিল পর্ষদ

আগামী ১২ এপ্রিল থেকে শুরু হচ্ছে দশম পর্বের ইন্টারভিউ। ছয়টি পর্বে মূলত মালদহ, মুশিদাবাদ, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হুগলি এবং পুরুলিয়া, এই ছয় জেলার চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।

প্রাথমিক শিক্ষা পর্ষদের (Board of Primary Education) তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করে নিয়োগ (Recruitment) ইন্টারভিউ সংক্রান্ত তথ্য প্রকাশ করা হল। বৃহস্পতিবার শিক্ষা পর্ষদের তরফ থেকে দশম থেকে পঞ্চদশ পর্ব পর্যন্ত ইন্টারভিউয়ের সূচি জানিয়ে দেওয়া হয়েছে। আগামী মে মাসে ৮ তারিখের মধ্যেই এই প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানালো পর্ষদ (Board of Primary Education)।

আগামী ১২ এপ্রিল থেকে শুরু হচ্ছে দশম পর্বের ইন্টারভিউ। ছয়টি পর্বে মূলত মালদহ, মুশিদাবাদ, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হুগলি এবং পুরুলিয়া, এই ছয় জেলার চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। পর্ষদ সূত্রে খবর আগামী ১২ এবং ১৩ এপ্রিল মালদহ জেলার প্রার্থীদের ইন্টারভিউ হবে। এরপর ১৯, ২০ এবং ২৪ এপ্রিল একাদশ পর্বে ইন্টারভিউ নেওয়া হবে মুর্শিদাবাদের প্রার্থীদের। দ্বাদশ পর্বের ইন্টারভিউ হবে ২৫, ২৬ ও ২৭ এপ্রিল। এই পর্বে উত্তর ২৪ পরগনার চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ হবে। আগামী ২৮ ও ২৯ এপ্রিল ত্রয়োদশ পর্বে হুগলি জেলার প্রার্থীদের ইন্টারভিউয়ে ডাকা হবে। মে মাসের ২ , ৩ এবং ৪ তারিখে চতুর্দশ পর্বে দক্ষিণ ২৪ পরগনার চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।পঞ্চদশ পর্বে ৬ এবং ৮ মে পুরুলিয়ার প্রার্থীদের ইন্টারভিউ হবে ।

প্রসঙ্গত গত ১১ ডিসেম্বর প্রাথমিকে শিক্ষক নিয়োগের পরীক্ষা টেট নেওয়া হয়েছিল। এরপর ৫৯ দিনের মাথায় ফলপ্রকাশ করে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

 

Previous articleতিন ম‍্যাচে শূন‍্য, তিন বল খেলা সূর্যকুমারের পাশে রোহিত
Next articleঅজিদের কাছে সিরিজে হার ভারতের, বি*ষ্ফোরক গাভাস্কর