প্রয়াত কিংবদন্তী মালায়ালাম অভিনেতা ও প্রাক্তন সাংসদ ইনোসেন্ট

ফের দুঃসংবাদ, প্রয়াত কিংবদন্তী মালায়ালাম অভিনেতা ইনোসেন্ট। মাত্র ৭৫ বছরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা। ২৬ মার্চ পরলোকে পাড়ি দিয়েছেন মলিউড সুপারস্টার ইনোসেন্ট।

গত ১৬ মার্চ গলায় ইনফেকশন নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হন । সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন। কিন্তু, শেষ রক্ষা হল না। দশ দিনের মাথায় ২৬ মার্চ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মলিউড অভিনেতা ইনোসেন্ট। তাঁর প্রয়াণের খবর প্রকাশ্যে আসতেই সকলে একেবারে স্মম্ভিত।তিনি শুধু একজন অভিনেতাই ছিলেন না, সেই সঙ্গে চলকুড়ি লোকসভা কেন্দ্রের সাংদও ছিলেন এই জনপ্রিয় মালায়ালি অভিনেতা।
কমেডি চরিত্রের জন্যই মালায়ালি ছবির দর্শকের কাছে তাঁর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। কমেডি কিং হিসাবেই সকলে তাঁর গুণগান করতেন। এছাড়াও সিরিয়াস চরিত্রে একজন দক্ষ অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন প্রয়াত অভিনেতা।
Nrityashala ছবির হাত ধরে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে এন্ট্রি নিয়েছিলেন ইনোসেন্ট। ১৯৭২ সালে মুক্তি পেয়েছিলে সেই ছবি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। গোটা ফিল্মি কেরিয়ারে একগুচ্ছ হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন।
মলিউডের বর্ষীয়ান অভিনেতা ইনোসেন্টের শেষ ছবি ছিল Kaduva। এই ছবিতে Fr. Vattassheril-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আগামী এপ্রিলে মুক্তি পাবে ইনোসেন্ট অভিনীত শেষ ছবি Paachuvum Athbhuthavilakkum। তার আগেই প্রয়াত হলেন এই জনপ্রিয় অভিনেতা।

 

Previous articleবোর্ডের চুক্তির আওতায় থাকা বোলারদের ওপর বিশেষ নির্দেশ বিসিসিআইয়ের, আইপিএল-এ কড়াকড়ি 
Next articleতোষণের রাজনীতি করে না বিজেপি! মুসলিম সংরক্ষণ বাতিল ইস্যুতে কংগ্রেসকেই নিশানা শাহের