বাদশাহী বাংলোর ঝলক দেখালেন গৌরী, ‘ডিসকাউন্ট’ দাবি শাহরুখের !

তারকা পত্নী হওয়ার পাশাপাশি নিজে একজন সফল ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। উদ্যোগপতি হিসেবে তাঁর নাম বলিউডের সব সেলেবের কাছেই পোঁছে গেছে। তবে এবার নয়া অবতারে অবতীর্ণ হতে চলেছেন গৌরী।

দুই ছেলে এক মেয়েকে নিয়ে একফ্রেমে ধরা দিলেন শাহরুখ (Shahrukh Khan) পত্নী গৌরী খান (Gauri Khan)। কিং নিজেও অবশ্য স্বমহিমায় ছবিতে বিরাজমান। রবিবারের সন্ধ্যায় বলিউডের (Bollywood) পাওয়ার কাপল এক ঝলকে সব লাইমলাইট কেড়ে নেয়। নিজেদের অন্দরমহলের ছবি শেয়ার করেছেন গৌরী (Gauri Khan)। ছবির ক্যাপশনে গৌরী লেখেন, ‘পরিবারকে ঘিরেই তো বাড়ি…’।

শাহরুখের গোটা পরিবার খুব কম সময় একসঙ্গে ধরা দেন। গৌরির পোস্ট করা ছবির প্রতি কণায় আভিজাত্য ধরা দিয়েছে। ছবিতে খান পরিবারের রংমিলান্তি বেশ স্পষ্ট। উরু চেরা ডিপ নেকলাইনের কালো ড্রেসে সুপার হট লুকে ধরা দিলেন গৌরী ! ছবিতে দেখা গেছে কালো প্য়ান্ট, টি-শার্ট আর লেদার জ্যাকেটে সেজেছেন শাহরুখের দুই ছেলে। কিং খানের দেখা মিলেছে ব্ল্যাক টি-শার্ট এবং লেদার জ্যাকেটে। তবে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে একজনই , সুহানার সৌন্দর্যকে টেক্কা দিলেন মিসেস খান। তারকা পত্নী হওয়ার পাশাপাশি নিজে একজন সফল ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। উদ্যোগপতি হিসেবে তাঁর নাম বলিউডের সব সেলেবের কাছেই পোঁছে গেছে। তবে এবার নয়া অবতারে অবতীর্ণ হতে চলেছেন গৌরী। এবার ক্যাফে টেবিল বুক নিয়ে হাজির হবেন শাহরুখ- পত্নী। গৌরীর লেখা কফি টেবিল বইয়ের নাম হতে চলেছে ‘মাই লাইফ ইন ডিজাইন’ (My Life in Design)। স্ত্রী, মা হওয়ার দায়িত্ব সামলাবার পাশাপাশি এবার গৌরীর কিছু উল্লেখ্য প্রোজেক্ট থেকে মন্নতের অন্দরের নানান ছবি থাকবে এই বইতে। পাশাপাশি নতুনদের চমক দেওয়ার মতো টিপস থাকবে বলে জানা যাচ্ছে।

তবে এই ছবিতে ভালবাসা যেমন উপচে পড়েছে ঠিক তেমনি নিজের পতিদেবের কাছ থেকে বড়সড় একটা হুঁশিয়ারি পেতে হয়েছে গৌরীকে। শাহরুখ জানিয়েছেন গৌরীর লেখা বইতে যেসব অন্দরশয্যার ছবি দেখা যাবে সেখানে যদি কোনওটা শাহরুখের নিজের বাংলোর থেকে বেশি সুন্দর হয় , তবে স্ত্রীয়ের কাছ থেকে ‘ডিসকাউন্ট’ চাইবেন কিং খান। খুনসুটির পাশাপাশি নিজের স্ত্রীয়ের পরিশ্রমের তারিফ করেছেন বলিউড বাদশা। তিনি জানিয়েছেন যেভাবে গভীর রাত পর্যন্ত জেগে থেকে নিজের কাজ সময়মতো ডেলিভারি করার জন্য ঘণ্টার পর ঘণ্টা আইপ্যাডে নিজেকে ব্যস্ত রাখেন গৌরী, সেটা অবশ্যই শিক্ষণীয়। নিজের বাড়িতে শাহরুখ খানের লাইব্রেরি আর আরিয়ানের রুম গৌরীর সবথেকে বেশি পছন্দ বলে জানিয়েছেন তিনি।

 

Previous articleবাংলা মেধা-বুদ্ধি দিয়ে নিজেরটা করে নিতে পারে: পথশ্রী-রাস্তাশ্রী প্রকল্পের ইট গেঁথে মন্তব্য মুখ্যমন্ত্রীর
Next articleখেলার খরচ চালাতে কি কি করতেন রোহিত? জানালেন তাঁরই এক সতীর্থ