জম্মু-পাকিস্তান সীমান্তে ভ*য়াবহ বি.স্ফোরণ! উৎস খুঁজছে পুলিশ

শক্তিশালী বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু-কাশ্মীরে ভারত-পাকিস্তান সীমান্ত। কাঠুয়া জেলার সানিয়ালে সীমান্ত পুলিশ চৌকির কাছে এই বিস্ফোরণে বিশালকায় গর্ত তৈরি হয়েছে। বিস্ফোরণের এলাকায় ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।কী থেকে এই বিস্ফোরণ, তার তদন্তে নেমেছে পুলিশ ও সেনা।

আরও পড়ুন:ধর্না মঞ্চেই তৃণমূলে যোগ তরুণ কুমারের নাতি সৌরভের, উত্তম-স্মরণ মমতার

পুলিশ জানিয়েছে, কয়েক কিলোমিটার দূর থেকেই বিস্ফোরণের বিকট আওয়াজ শুনতে পান স্থানীয়রা। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং পদস্থ সেনাকর্তারা। ঘটনাস্থলে যান জম্মু-কাশ্মীর পুলিশের অতিরিক্ত ডিজি মুকেশ সিংহ। স্থানীয় বাসিন্দাদের দাবি, ড্রোনে করে সীমান্তের ওপার থেকে আইইডি পাচার করা হচ্ছিল। বিস্ফোরক নীচে ফেলতেই তা ফেটে গিয়েছে। তবে, অনুমান সঠিক কিনা তা নিশ্চিত না হয়ে বিস্ফোরণ কী থেকে হল, তা বলতে নারাজ পুলিশ।ইতিমধ্যেই ঘটনাস্থলে বম্ব স্কোয়াডের টিম পৌঁছে নমুনা সংগ্রহ করে নিয়ে গেছে। চলছে জোর তদন্ত।


সানিয়াল গ্রামের বাসিন্দা রামলাল কালিয়া বলেন,রাত তখন সাড়ে ৯টা। বিকট বিস্ফোরণের শব্দ পেয়ে গ্রামবাসীরা বেরিয়ে আসেন।প্রায় দেড় ঘণ্টা পর বিস্ফোরণস্থল খুঁজে পাওয়া যায়। একটি চাষের জমিতে বিস্ফোরণ হয়েছিল। বিস্ফোরণের জেরে বিশাল বড় গর্ত সৃষ্টি হয়। কিন্তু কী থেকে বিস্ফোরণ তা জানা যায়নি।

 

 

Previous articleধর্না মঞ্চেই তৃণমূলে যোগ তরুণ কুমারের নাতি সৌরভের, উত্তম-স্মরণ মমতার
Next articleবুকে প্রচন্ড ব্যথা! বর্ধমান মেডিক্যালে স্থানান্তরিত করা হল জে.লবন্দি জিতেন্দ্রকে