ভাঙা পায়েই নেত্রীর ধর্না মঞ্চে কুণাল, উঠে এসে উৎসাহ দিলেন মমতা

এর আগে ভাঙা পা নিয়েই দলের কাজে হলদিয়ায় যান তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। পায়ে অস্ত্রোপচারের পরেও কালীঘাটের তৃণমূলের বৈঠকে যোগ দেন তিনি। বৃহস্পতিবার সকালে হুইল চেয়ারেই রেড রোডের ধর্না মঞ্চে হাজির হলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁকে দেখতে পেয়ে উঠে এসে উৎসাহ দিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee)। সঙ্গে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas)।

উঠে এসে কুণালের স্বাস্থ্যের খবর নেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাকিরাও এসে কথা বলেন তৃণমূল মুখপাত্রর সঙ্গে। সকলেই কুণালকে মঞ্চে উঠে বসার জন্য বলেন। কিন্তু ভাঙা পা নিয়ে দীর্ঘক্ষণ একভাবে বসে থাকা নিয়ে চিকিৎসকদের কিছু বিধি নিষেধ রয়েছে। ফলে মঞ্চে গিয়ে বসতে না পারলেও হুইলচেয়ারে বসেই নেত্রীর এই লড়াইয়ে নিজেকে মিশিয়ে দেন। মূল মঞ্চের বাঁ দিকের টেন্টে উপস্থিত দলের কর্মী – সমর্থকরাও কুণালকে দেখে শুভেচ্ছা জানান। তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। “আবার মাঠে নামতে হবে”।

বুধবার থেকে ধর্না শুরু করলেও ভিড়ের কারণে প্রথমদিন যেতে পারেননি কুণাল। একই কারণে উপস্থিত হতে পারেননি শহিদ মিনারে ছাত্র-যুব সমাবেশেও, যেখানে মূল বক্তা ছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এদিন হুইল চেয়ারে করে হলেও নেত্রীর ধর্না মঞ্চে কিছুক্ষণের জন্য হলেও যেতে পেরে কুণাল নিজেও যথেষ্টই উৎসাহিত। ফুটবল পাগল কুণালের খেলতে গিয়েই পা ভাঙে কিছুদিন আগে। অস্ত্রোপচারের পর ডাক্তারের নির্দেশে এখন চলাফেরায় বিধিনিষেধ রয়েছে। তবে দলের কাজ চালিয়ে যাচ্ছেন পুরোদমে। এদিনও তাই ভাঙা পা নিয়েই ছুঁয়ে গেলেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্না মঞ্চ।

 

 

 

Previous articleসাহারার টাকা ৯ মাসে ১০ কোটি লগ্নিকারীকে ফেরাতে অনুমোদন সুপ্রিম কোর্টের
Next articleরামনবমীতে ম*র্মান্তিক দুর্ঘটনা! মন্দিরের কুয়োয় পড়ে গেলেন ২৫ পুণ্যার্থী