চোপড়া শ্যু.টআউটে মৃ.ত বেড়ে ২, দো.ষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের হুঁ.শিয়ারি জেলা সভাপতির

পঞ্চায়েত নির্বাচন (Panchayat Election) নিয়ে চলছিল বুথ কমিটির (Booth Committee) বৈঠক। কিন্তু আচমকাই এমন দুর্ঘটনার সাক্ষী হতে হবে তা হয়তো ঘুণাক্ষরেও টের পাননি কেউই। বৃহস্পতিবার দুপুরে চোপড়ার দিঘাপানা এলাকায় বুথ কমিটির মিটিং চলছিল। কিন্তু বৈঠক শেষে দুজনের মধ্যে ঝামেলার জেরেই চলল গুলি। আর ঘটনার জেরে মৃত্যু হয়েছে ফাইজুল রহমান ও হাসু মহম্মদ নামে দুই তৃণমূল কর্মীর। তাঁদের বুকে গুলি লাগে বলে পুলিশ (Police) সূত্রে খবর। দুর্ঘটনায় আরও কয়েকজন গুরুতর আহত হয়েছেন বলে খবর। দিনেদুপুরে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান মৃতদের পরিবারের লোকজন। ইতিমধ্যে এলাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে বলে খবর।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুরে চোপড়ার দিঘাপানা এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ে বুথ কমিটির বৈঠক চলছিল। পঞ্চায়েত নির্বাচনের আগে প্রার্থী নির্বাচন নিয়ে চলছিল বৈঠক। কিন্তু সেই বৈঠক শেষ হতে না হতেই সবাই যখন দলীয় কার্যালয়ের বাইরে বেরিয়ে আসছেন, ঠিক তখনই দুই কর্মীর মধ্যে ঝামেলার সূত্রপাত এবং দলীয় কার্যালয়ের সামনের মাঠে আচমকাই চলতে শুরু করে এলোপাথাড়ি গুলি। মৃত ৭০ বছর বয়সী ফাইজুল রহমানের পরিবারের অভিযোগ, এদিন দুপুরে দলীয় কার্যালয় থেকে বেরনো মাত্রই ফাইজল রহমানকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। সরাসরি বুকে গুলি লাগে ওই বৃদ্ধের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পাশাপাশি হাসপাতালে যাওয়ার পরই হাসু মহম্মদ নামে অপর তৃণমূল (TMC) কর্মীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ইতিমধ্যে ইসলামপুর হাসপাতালে দুই তৃণমূল কর্মীর দেহ ময়নাতদন্তের (Post Mortem) জন্য পাঠিয়েছে পুলিশ। এলোপাথাড়ি গুলিতে তৃণমূলের আরও কয়েক জন আহত হয়েছেন বলে খবর। গুরুতর আহত অবস্থায় ৩ জনকেই চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনায় উত্তর দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি কানহাইয়ালাল আগরওয়াল জানিয়েছেন, মিটিংয়ের পরেই দুই কর্মীর মধ্যে আচমকা বচসা বাধে। তবে তিনি ঘটনাস্থলে উপস্থিত না থাকায় তিনি বিষয়টির খুঁটিনাটি জানেন না। তবে তাঁর কানে যেটুকু এসেছে তা থেকেই তিনি জানান, বিস্তারিতভাবে বিষয়টি জানার জন্য আরও কিছুটা সময় প্রয়োজন। তবে দোষীদের বিরুদ্ধে কড়া শাস্তির আশ্বাস দিয়েছেন তিনি।

 

 

Previous articleভাইরাল বিরাটের মার্কশিট, মাধ্যমিকে কোন বিষয়ে সবথেকে বেশি নম্বর পেয়েছিলেন কোহলি?
Next articleবিরোধী জোট, স্ট্যালিনের ডাকে এবার দক্ষিণে একমঞ্চে তৃণমূল-সহ ২০ রাজনৈতিক দল