মেয়ো রোডে বাস দু*র্ঘটনায় মৃ*ত ২

শনিবার, ধর্মতলার মেয়ো রোডের বাস দুর্ঘটনায় মৃত্যু হল এক কিশোর সহ ২ জনের। আশঙ্কাজনক অবস্থায় আরও ১ জন হাসপাতালের ট্রম কেয়ারে রয়েছেন।  শনিবার দুর্ঘটনার পর মন্ত্রী অরূপ বিশ্বাস এসএসকেএম হাসপাতালে আহতদের সঙ্গে দেখা করতে আসেন। আহতদের পরিবারের সঙ্গে কথাও বলেন তিনি। মন্ত্রী জানান, বাস দুর্ঘটনায় আহতদের মধ্যে সাত জনকে প্রাথমিক চিকিৎসার পর বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। এখনও হাসপাতালে চিকিৎসাধীন ১০ জন। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন:কোটায় ডাক্তারিতে সুযোগ পাইয়ে দিয়েছিলেন জ্যোতি বসুও! ফের বো*মা ফাটালেন উদয়ন


শনিবার, ধর্মতলার মেয়ো রোডে বাইককে ওভারটেক করতে গিয়ে উল্টে যায় যাত্রিবোঝাই একটি মিনি বাস। বাসটি মেটিয়াবুরুজ থেকে হাওড়া যাচ্ছিল। এমন ভাবে রাস্তার উপর উল্টে যায় যে, ভিতরে আটকে পড়া যাত্রীরা বেরোতে পারছিলেন না। পরে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে। তার পরেও একজন যাত্রী বাসের ভিতরেই আটকে পড়েছিলেন। বাসের সামনের দিক এবং পিছনের দিকের কাচ ভেঙে তাঁকে উদ্ধার করে পুলিশ। বাসের আহত যাত্রীদের নিয়ে যাওয়া হয় এসএসকেএমের ট্রমা কেয়ারে।

পুলিশ সূত্রে খবর, শনিবার বিকেল ৪টে ৪০ নাগাদ ডাফরিন রোড এবং মেয়ো রোডের ক্রসিংয়ের কাছে উল্টে যায় একটি যাত্রিবোঝাই মিনি বাস। বাসটি উল্টে যাওয়ার সময় একটি বাইককে ধাক্কা দেয়। এতে তিন জন মহিলা এবং ১৬ জন পুরুষকে আহত অবস্থায় এসএসকেএম হাসপাতালে নিয়ে যায় পুলিশ। একজনকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। বাকিদের হাসপাতালের ট্রমা কেয়ারে চিকিৎসা শুরু হয়।

 

 

Previous articleকোটায় ডাক্তারিতে সুযোগ পাইয়ে দিয়েছিলেন জ্যোতি বসুও! ফের বো*মা ফাটালেন উদয়ন
Next articleমহিলা মুখ্যমন্ত্রীকে কুকথা! অনুরাগকে তো*প তৃণমূলের