শক্তিগড় কাণ্ডে ‘পলাতক’ আব্দুল লতিফের যোগ! স*ন্দেহ বাড়ছে পুলিশের

অন্যদিকে ঘটনা ঘটার পর প্রায় ২২ ঘণ্টা কেটে গেছে। এখনও এলাকা বেশ থমথমে। ঘটনাস্থলে পৌঁছে গেছে ফরেন্সিক টিম। শক্তিগড় থানার পুলিশ সিটি সেন্টার সংলগ্ন এলাকার বিভিন্ন জায়গায় খোঁজ চালাচ্ছে।

পূর্ব বর্ধমান জেলার শক্তিগড়ে জাতীয় সড়কের (National HighWay Shaktigarh) ওপর কয়লা মা*ফিয়া রাজু ঝা (Raju jha)-এর খু*নের ঘটনায় নয়া মোড়। ঘটনার রাতে রাজুর গাড়ির পাশে ঘোরাফেরা করতে দেখা যায় সিবিআই এর (CBI)খাতায় পলাতক আব্দুল লতিফকে (Abdul Latif)। ভাইরাল ভিডিও ফুটেজে (Video Footage) দেখা যায় লতিফ কানে ফোন দিয়ে ওই গাড়িটির সামনে ঘোরাঘুরি করছেন। যদিও সেই ভিডিওর সত্যতা ‘এখন বিশ্ববাংলা সংবাদ’ যাচাই করেনি। এরপর থেকেই তদ*ন্তে নয়া মোড় আসতে চলেছে বলে অনুমান করা হচ্ছে।

শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিট নাগাদ পয়েন্ট ব্লাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খু*ন করা হয় কয়লা মাফিয়া রাজেশ ঝা ওরফে রাজুকে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন রাজুর এক সঙ্গী ব্রতীন মুখোপাধ্যায়ও । এবার যে গাড়িতে রাজু ছিলেন সেখানে আব্দুল লতিফ (Abdul Latif) ঠিক কী করছিলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পুলিশ সূত্রে খবর ঘটনা ঘটার পরেই পূর্ব বর্ধমানের পুলিশ জানতে পারে আততায়ীরা যে গাড়ি করে এসে এই হামলা চালিয়েছিলেন সেই গাড়িটি শেখ আব্দুল লতিফের। এরপরেই ভাইরাল হয়েছে ভিডিও। জানা যাচ্ছে এই SUV গাড়িটি কেনা হয়েছিল ২০২০ সালের জানুয়ারি মাসে। পুলিশ সূত্রে জানা যায় বোলপুর পরিবহন দফতর থেকে সেই গাড়িটির রেজিস্ট্রেশন করা হয়েছিল। শনিবার পরিকল্পনামতো দুর্গাপুর থেকে রাজু ঝা এবং তাঁর সঙ্গীদের নিয়ে গাড়িটি কলকাতার উদ্দেশে রওনা দেয়। শেষ খবর পাওয়া অনুযায়ী একই গাড়িতে ছিলেন লতিফও। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, দুষ্কৃতীরা সংখ্যায় ৪ জন ছিলেন। এবার গোটা ঘটনার সঙ্গে লতিফের যোগাযোগ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনাস্থলে স্থানীয় দোকানে সিসিটিভি ফুটেজ খুঁটিয়ে দেখে তদন্ত করছে পুলিশ।

অন্যদিকে ঘটনা ঘটার পর প্রায় ২২ ঘণ্টা কেটে গেছে। এখনও এলাকা বেশ থমথমে। ঘটনাস্থলে পৌঁছে গেছে ফরেন্সিক টিম। শক্তিগড় থানার পুলিশ সিটি সেন্টার সংলগ্ন এলাকার বিভিন্ন জায়গায় খোঁজ চালাচ্ছে। হাইওয়েতে খুন করেই কি রুট বদল করে জি টি রোডে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়? একাধিক নম্বর প্লেট বদল করার পেছনে কী উদ্দেশ্য? এইরকম একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। পাশাপাশি রবিবার সন্ধে সাড়ে ৬ টা নাগাদ রাজু ঝায়ের হোটেলে পৌঁছে খোঁজ খবর শুরু করেছে পুলিশ।

 

Previous articleBihar: ক্ষমতার লোভেই লালুর কোলে নীতীশ! দা.ঙ্গাবাজদের ‘শাহি হু.মকি’     
Next articleপ্রস্তুতি ম‍্যাচে চেন্নাইয়ান এফসির কাছে ১-০ গোলে হার ইস্টবেঙ্গলের