‘ব্যক্তিগত’ থাকবে প্রিয় কথোপকথন, নতুন ফিচার হোয়াটসঅ্যাপের!

স্মার্টফোনে প্রতিদিন নিত্য নতুন ফিচার যোগ হচ্ছে। আর যোগাযোগের মাধ্যম হিসেবে এই মুহূর্তে হোয়াটসঅ্যাপের জনপ্রিয়তা শিখর ছুঁয়েছে।

নিয়মিত হোয়াটসঅ্যাপ (WhatsApp)ব্যবহার করেন নিশ্চয়ই? তাহলে কী জানেন আপনার ব্যক্তিগত কথোপকথন (Personal Chat)এবার থেকে আরও বেশি সুর*ক্ষিত থাকতে চলেছে ! এক মজাদার ফিচার যুক্ত হতে চলেছে এই অ্যাপে (App)। যেখানে নির্দিষ্ট কারও চ্যাট সহজেই তালা বন্ধ করে রাখতে পারবেন আপনি।

স্মার্টফোনে প্রতিদিন নিত্য নতুন ফিচার যোগ হচ্ছে। আর যোগাযোগের মাধ্যম হিসেবে এই মুহূর্তে হোয়াটসঅ্যাপের জনপ্রিয়তা শিখর ছুঁয়েছে। কিন্তু তাই বলে মেটা পরীক্ষা নিরীক্ষা চালানো ছাড়েনি। এতদিন পর্যন্ত অন্যের কাছে ফোন দিতে গেলে ব্যক্তিগত চ্যাটের গোপনীয়তা সম্পর্কে সন্দিহান থাকতে হত আপনাকে। এবার থেকে সেই টেনশন আর নেই। এবার প্রয়োজনে নির্দিষ্ট একজন বা গ্রুপের চ্যাট আপনি সহজেই লক করতে পারবেন। সেক্ষেত্রে পাসওয়ার্ড প্রোটেক্টেড থাকবে তা। হোয়াটসঅ্যাপে লক অপশন যেমন আগে থেকেই ছিল এবার তাতেই যোগ হল ব্যক্তিগত চ্যাটে লক ফেসিলিটি। আপাতত হোয়াটসঅ্যাপ বিটা ভার্সনের ক্ষেত্রে মিলছে এই সুবিধা। ফিঙ্গার প্রিন্ট বা পাসওয়ার্ড দিয়ে সহজেই আনলক করতে পারবেন আপনি।

 

Previous articleহিরো আলমের সোশ্যাল মিডিয়া পেজে স্ট্রাইক, খাবার জুটছে না ইউটিউবারের !
Next articleসংসদের ভিতরে-বাইরে সরব তৃণমূল, ৩দিনের সফরে দিল্লি উড়ে গেলেন অভিষেক