নবতিপর মার্ডকের প্রেম জীবনে ভা*ঙন! পঞ্চম বিয়ে নিয়ে নয়া গুঞ্জন

ক্যালিফর্নিয়ার এক আঙুর বাগিচায় রুপার্ট মার্ডকের সঙ্গে আলাপ হয় ৬৬ বছর বয়সি অ্যান লেসলি স্মিথের। অ্যান তখন পুলিশ বিভাগে কর্মরত ৷ ৯২ বছরের রুপার্ট প্রথম আলাপেই প্রেমে পড়ে যান অ্যানের।

মিডিয়া-সম্রাট প্রতিমুহূর্তে তাঁর জীবনের একের পর এক চমকের আপডেট দিয়েছেন মিডিয়ার বন্ধুদের কাছেই । সম্প্রতি শোনা গেছিল ৯২ বছরের রুপার্ট মার্ডক (Rupert-Murdoch)পঞ্চমবারের জন্য বিয়ে করতে চলেছেন। ষাটোর্ধ্ব বান্ধবী অ্যান লেসলি স্মিথের (Anne Leslie Smith)সঙ্গে তাঁর বাগদানের (Rupert Murdoch’s engagement)কথাও প্রকাশ্যে এসেছিল। কিন্তু আবার ব্রেকিং নিউজ এবার নাকি ভেঙ্গে যাচ্ছে সম্পর্ক!যদিও মার্ডক বা অ্যান কারোর তরফেই এই গুঞ্জনে এখনও কোনও সিলমোহর পড়েনি।

ক্যালিফর্নিয়ার এক আঙুর বাগিচায় রুপার্ট মার্ডকের সঙ্গে আলাপ হয় ৬৬ বছর বয়সি অ্যান লেসলি স্মিথের। অ্যান তখন পুলিশ বিভাগে কর্মরত ৷ ৯২ বছরের রুপার্ট প্রথম আলাপেই প্রেমে পড়ে যান অ্যানের। এরপর সংবাদ মাধ্যমে দাবি করা হয় যে দুজনে ভালবাসার সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন। মার্ডক জানান এটাই নাকি তাঁর শেষ বিয়ে হতে চলেছে। মার্ডকের প্রথম বিয়ে হয় ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট প্যাট্রিসিয়া বুকারের সঙ্গে, দ্বিতীয় বিয়ে সাংবাদিক অ্যান মানের সঙ্গে এবং ওয়েন্ডি ডেং তাঁর তৃতীয় স্ত্রী৷ চতুর্থ স্ত্রী জেরি হলের সঙ্গে ২০২২ সালেই বিচ্ছেদ হয়ে যায় মার্ডকের৷ অ্যান লেসলি স্মিথেরও আগে বিয়ে হয়েছিল। বিচ্ছেদের পর প্রায় ১৪ বছর নিঃসঙ্গ ছিলেন অ্যান। এরপরই মিডিয়া সম্রাটের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়ায়। তবে সেই গল্পেও নয়া টুইস্ট! তাহলে কি আর বিয়ের জল গায়ে পড়বে না নবতিপর মার্ডকের? মুখে কুলুপ সিনিয়র সিটিজেন প্রেমিক প্রেমিকার।

 

Previous articleশান্তিতে উৎসব পালন করুন: হনুমান জয়ন্তী নিয়ে হাই কোর্টের রায়কে স্বাগত জানিয়ে বার্তা মুখ্যমন্ত্রীর
Next articleসৌদিতে ৯ ম্যাচে ১১ গোল করে ফেললেন রোনাল্ডো!