অসুস্থ সিপিএম নেতা সুজন চক্রবর্তী! ভর্তি হলেন হাসপাতালে

তবে দলের তরফে জানানো হয়েছে, অনেকদিন ধরেই কাশির সমস্যায় ভুগছিলেন তিনি। কাশি ছাড়াও আরও বিবিধ শারীরিক সমস্যা ছিল তাঁর। সেই কারণেই এবার ফুল বডি চেক আপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

কোভিড পরবর্তী সমস্যা ছিলই। পাশাপাশি ঠাণ্ডা লেগে বাড়ছিল সমস্যা। বুধবার থেকে বাড়ছিল কাশিও। আর সেকারণেই বৃহস্পতিবার সকালে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে (Hospitalised) ভর্তি হলেন সিপিএম নেতা (CPIM Leader) সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। সূত্রের খবর, কোভিড পরবর্তী সমস্যার কারণে চেকআপের (Check UP) জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন সুজন। তবে চেক আপের পর শুক্রবারই বাম নেতাকে ছেড়ে দেওয়া হবে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে এই মুহূর্তে সুজন চক্রবর্তীর বড় কোনও সমস্যা নেই বলেই খবর।

তবে দলের তরফে জানানো হয়েছে, অনেকদিন ধরেই কাশির (Cough) সমস্যায় ভুগছিলেন তিনি। কাশি ছাড়াও আরও বিবিধ শারীরিক সমস্যা ছিল তাঁর। সেই কারণেই এবার ফুল বডি চেক আপের (Body Check Up) জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। দল আরও জানিয়েছে, সুজনের শারীরিক অবস্থা আপাতত গুরুতর কিছু নয়। তাঁর শরীরে জটিল কোনও সমস্যাও ধরা পড়েনি বলেই চিকিৎসকদের তরফে জানানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালে বাম নেতা কোভিড আক্রান্ত হয়েছিলেন। মৃদু উপসর্গ নিয়ে সেই সময় হাসপাতালেও ভর্তি করাতে হন এই বাম নেতা। সেই সময় শ্বাসের কষ্ট হচ্ছিল সুজন চক্রবর্তীর। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালেই ভর্তি করানো হয়েছিল। পরে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। সেই সময় যথেষ্ট অসুস্থ হয়ে পড়েছিলেন সুজন। যদিও ধীরে ধীরে অসুস্থতা কাটিয়ে ফের জোরকদমে কাজ শুরু করেন এই বাম নেতা। তবে সম্প্রতি ফের ঠান্ডা লাগে তাঁর। সঙ্গে বাড়তে থাকে কাশিও। এরপর বৃহস্পতিবার সকালে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

 

 

Previous articleআজ ঘরের মাঠে নামছে কেকেআর, প্রতিপক্ষ আরসিবি, সেজে উঠেছে কলকাতা
Next articleএবিভিপি-র অভিযান ঘিরে কলেজ স্ট্রিটে ধু*ন্ধুমার!