পালানোর ছক ব্যর্থ, বিমানবন্দরে গ্রে*ফতার আকাঙ্খার প্রেমিক!

শুক্রবার বিমানবন্দর থেকে হাতেনাতে সমরকে গ্রে*ফতার করে পুলিশ। তিনি বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন বলে পুলিশ সূত্রে খবর। সমরের ভাইয়ের ওপরও নজর রাখা হয়েছে।

ভোজপুরি মডেল অভিনেত্রীর (Bhojpuri Actress) মৃত্যু রহস্য ক্রমাগত জটিল হচ্ছে। কিছুদিন আগে শুটিং করতে গিয়ে বারাণসীর একটি ঘর থেকে উদ্ধার হয় আকাঙ্ক্ষা দুবের (Akanksha Dubey) ঝুলন্ত দেহ। এরপরই মেয়ের প্রেমিকের দিকে আঙুল তুলেছিলেন আকাঙ্খার মা। ভোজপুরি অভিনেত্রীকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ ছিল প্রেমিক সমর সিং এর (Samar Singh) বিরুদ্ধে। এবার গা়জ়িয়াবাদ (Gaziabad) থেকে তাঁকে গ্রেফতার করল পুলিশ।

আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর পর ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। ঘটনায় নাম জড়ায় সমরের ভাই সঞ্জয় সিং- এরও । ময়নাতদন্তের রিপোর্ট বলছে , আকাঙ্ক্ষার কব্জিতে ক্ষতের দাগ মিলেছে, এছাড়া লিভারে বাদামি রংয়ের অজানা তরলের উপস্থিতি লক্ষ্য করা গেছে যার পরিমাণ ছিল প্রায় ২০ ML। অবশ্য অ্যালকোহল জাতীয় কোনও কিছুর সন্ধান মেলেনি,তবে আকাঙ্ক্ষার পেটে মিউকাস মেমব্রেমের সন্ধান মিলেছে।

আকাঙ্ক্ষার মা পুলিশকে জানিয়েছেন যেদিন তাঁর মেয়ের মৃত্যু হয় সেদিন সমরের সঙ্গেই শেষ দেখা করেছিলেন তাঁর মেয়ে। অভিনেত্রীর কাকা ও কাকিমার অভিযোগ, বহু দিন ধরেই সমর ও তাঁর ভাই সঞ্জয় সিং আকাঙ্ক্ষাকে প্রাণে মারার হুমকি দিচ্ছিলেন। পাশাপাশি বড়সড় অঙ্কের টাকার দাবিও করেন বলে জানিয়েছেন তাঁরা। এরপরই পুলিশের সন্দেহ জোরালো হয়। শুক্রবার বিমানবন্দর থেকে হাতেনাতে সমরকে গ্রেফতার করে পুলিশ। তিনি বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন বলে পুলিশ সূত্রে খবর। সমরের ভাইয়ের ওপরও নজর রাখা হয়েছে। আকাঙ্ক্ষার মৃত্যুর আগে ১৭ মিনিটের সিসিটিভি ফুটেজের গরমিল থাকায় রহস্যের জট আরও জটিল হচ্ছে বলেই জানা যাচ্ছে।

 

Previous articleটাইম পত্রিকার বিশ্বের প্রভাবশালীদের তালিকায় সেরার সেরা শাহরুখ, পিছনে ফেললেন মেসিকেও
Next articleমধ্যশিক্ষা পর্ষদের নামে নকল ওয়েবসাইট! তথ্য পেতে গুগলকে চিঠি দিচ্ছে সিবিআই