কামারহাটি পুরসভার সমবায় নির্বাচনকে ঘিরে তুলকা*লাম

কামারহাটি পুরসভার কো-অপারেটিভ নির্বাচনকে ঘিরে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠল পরিস্থিতি।সিপিএম কর্মীদের মারধর করার অভিযোগ উঠেছে। সেই খবর পেয়ে কামারহাটির প্রাক্তন CPIM বিধায়ক মানস মুখোপাধ্যায় ভোটকেন্দ্রে এলে তাঁকেও হেনস্থা ও ধাক্কাধাক্কি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার ভোটগ্রহণকে কেন্দ্র করে সকাল থেকেই টানটান উত্তেজনা ছিল কামারহাটি পুরসভার গেটের ভিতরে ও বাইরে। পুলিশ মোতায়েন রয়েছে ভোটগ্রহণ কেন্দ্রে।ভোট শুরুর আগেই কেন্দ্রের ভিতরে শুরু হয়েছিল গণ্ডগোল। সেই ছবি তুলতে গেলেই আক্রান্ত হতে হয় সংবাদমাধ্যমকে।এরপরই পুলিশ তৎপর হয়। বেলঘড়িয়া থানার বিশাল পুলিশবাহিনী ও র‍্যাফ ঘটনাস্থলে মোতায়েন করা হয়।

এই বিষয়ে কামারহাটির প্রাক্তন বিধায়ক মানস মুখোপাধ্যায় বলেন, “এখানে ভোটের নামে প্রহসন চলছে। ইতিমধ্যেই সব ভোট পড়ে গিয়েছে। এভাবে ভোট করার মানে কি? সাধারন মানুষ সব দেখছেন।এটি একটি সামান্য সমবায় নির্বাচন। তাতেই যদি এরকম মারমুখী মনোভাব, তাহলে পঞ্চায়েত নির্বাচনে কি হতে পারে”। এরপরেই ভোটের নামে প্রহসনের অভিযোগ তুলে ভোট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় বামেরা। প্রসঙ্গত, আজ কামারহাটি কর্মচারী সমবায় সমিতির ১২টি আসনে ভোট হচ্ছে।

 

Previous article৫০ হাজার লোক, ১ কোটি চিঠি নিয়ে দিল্লি যাব: বকেয়া আদায়ে হুঙ্কার অভিষেকের
Next articleপন্থের জায়গায় আইপিএল-এ সুযোগ, নতুন অভিজ্ঞতা নিয়ে কী বললেন অভিষেক পোড়েল?