প্রথম জয় মুম্বইয়ের, ৬ উইকেটে হারাল দিল্লিকে

দিল্লির হয়ে অর্ধশতরান ডেভিড ওয়ার্নার এবং অক্ষর প‍্যাটেলের।

চলতি আইপিএল-এ প্রথম জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। এদিন তারা ৬ উইকেটে হারাল দিল্লি ক‍্যাপিটালসকে। মুম্বইয়ের হয়ে দুরন্ত ইনিংস রোহিত শর্মার। ৬৫ রান করেন তিনি। এই হারের ফলে চলতি আইপিএল-এ এখনও পযর্ন্ত জয়ের মুখ দেখল না দিল্লি। দিল্লির হয়ে অর্ধশতরান ডেভিড ওয়ার্নার এবং অক্ষর প‍্যাটেলের।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ১৭২ রান করে দিল্লি। দিল্লির হয়ে অর্ধশতরান করেন ডেভিড ওয়ার্নার এবং অক্ষর প‍্যাটেল। ৫১ রান করেন দিল্লির অধিনায়ক। ৫৪ রান করেন অক্ষর। ১৫ রান করেন পৃথ্বী শা। ২৬ রান করেন মণীশ পান্ডে। যশ ধুল করেন ২ রান। মুম্বইয়ের হয়ে তিনটি করে উইকেট নেন জেসন এবং পীয়ুস চাওলা। দুটি উইকেট নেন মেরেদিত। এক উইকেট নেন ঋতিক শোকেন।

জবাবে ব‍্যাট করতে নেমে জয় তুলে নেয় রোহিত শর্মার দল। মুম্বইয়ের হয়ে দুরন্ত ইনিংস খেলেন অধিনায়ক রোহিত শর্মা। ৬৫ রান করেন তিনি। ৩১ রান করেন ইশান কিষান। তিলক ভর্মা করেন ৪১ রান। টিম ডাভিড ১৩ রানে অপরাজিত। ক‍্যামারুন গ্রীন ১৭ রানে অপরাজিত। এদিনও ব‍্যাট হাতে ব‍্যর্থ সূর্যকুমার যাদব। শূন‍্য রানে আউট হন তিনি। দিল্লির হয়ে দুটি উইকেট নেন মুকেশ কুমার। একটি উইকেট নেন মুস্তাফিজুর রহমান।

আরও পড়ুন:পয়লা বৈশাখে চমক বাগানের, চুনী গোস্বামী গেট-এর উদ্বোধনে গাভাস্কর


 

Previous articleপয়লা বৈশাখে চমক বাগানের, চুনী গোস্বামী গেট-এর উদ্বোধনে গাভাস্কর
Next articleতৃণমূল নিয়ে বিরোধীদের এত মাথাব্যথা কেন? খোঁচা কুণালের