‘আমি একেবারে সুস্থ আছি’, শুটিং সেটে বি.স্ফোরণের খবর ‘ভিত্তিহীন’, জানালেন সঞ্জয় দত্ত

কন্নড় ছবি ‘কেডি’র সেটে গুরুতর আহত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। বুধবার এমন খবর প্রকাশিত হয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতেও। যদিও এ খবর সম্পূর্ণ ‘ভিত্তিহীন’ বলে সাফ জানালেন স্বয়ং অভিনেতা সঞ্জয় দত্ত।

আরও পড়ুন:উ.দ্বেগ বাড়াচ্ছে কো.ভিড! এক আক্রান্তের মৃ*ত্যু কলকাতায়!

বুধবার সঞ্জয় নিজেই সমাজমাধ্যমে একটি বার্তা পোস্ট করে লেখেন, “আমি আহত হয়েছি এমন প্রতিবেদন দেখছি চারদিকে। সবাইকে আশ্বস্ত করে বলি, এ খবর ভিত্তিহীন। কিছুই হয়নি। ভগবানের দয়ায় আমি একেবারে সুস্থ আছি।”

বেঙ্গালুরুতে শুটিং চলাকালীন আচমকাই বিস্ফোরণে আহত হন অভিনেতা। তাঁর হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছিল বলেও জানা গিয়েছিল। এর পর নাকি ছবির শুটিং বন্ধ রাখা হয়।খবর ছড়িয়ে পড়ে চারিদিকে। আতঙ্কিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা।এদিন সঞ্জয় আরও লেখেন, “আমার প্রতিটি দৃশ্য শুট করার সময় টিমের সবাই অধিক সতর্ক থাকে। অতএব কোনও চিন্তা নেই। যাঁরা আমার খোঁজ নিলেন, এত উতলা হয়ে পড়লেন, তাঁদের সবাইকে ধন্যবাদ।”

উল্লেখ্য, প্রায় চার দশক ধরে বলিউডে অ্যাকশন হিরোর ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। এর আগে দক্ষিণী ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ কাজ করেছেন সঞ্জয়।এবার কন্নড় ছবি ‘কেডি’র হাত ধরে সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। আপাতত ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে। ছবিতে খলনায়ক হিসাবেই দেখা যাবে সঞ্জয় দত্তকে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা।

 

 

Previous articleউ.দ্বেগ বাড়াচ্ছে কো.ভিড! এক আক্রান্তের মৃ*ত্যু কলকাতায়!
Next articleকলকাতায় বি.ধ্বংসী অ*গ্নিকাণ্ডে প্রাণ গেল বাবা ও ছেলের