মহারাষ্ট্রে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস! লাফিয়ে বাড়ছে মৃ.তের সংখ্যা

পাশাপাশি এদিন কর্ণাটকে আরও একটি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪ জন। ৪৮ নম্বর জাতীয় সড়কে বাস ও চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

ভোররাতে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেল বাস। দুর্ঘটনায় কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত হয়েছেন আরও কমপক্ষে ২৫ জন। ইতিমধ্যেই জোরকদমে চলছে উদ্ধারকাজ। খাদ থেকে বাসটিকে তোলার চেষ্টা করা হচ্ছে। পুলিশের তরফে জানানো হয়েছে, মহারাষ্ট্রের (Maharashtra) রায়গড়ের দুর্ঘটনা। পুণে ও রায়গড়ের সীমানার কাছে শনিবার ভোরে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে যাত্রীবাহী বাস (Passenger Bus)। একটি এগিয়েই তা খাদে পড়ে যায়। দুর্ঘটনার সময়ে বাসে কমপক্ষে ৪১ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, বাসটি মহারাষ্ট্রের পুণে থেকে গোরেগাঁও যাচ্ছিল। ইতিমধ্যে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসকদের আশঙ্কা, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। পুলিশের তরফে জানানো হয়েছে, যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকার্য চলছে। শনিবার ভোর সাড়ে চারটে নাগাদ, পুণে-রায়গড় সীমানার কাছে খোপালি এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে বাসটি। রাস্তা থেকে আচমকাই ছিটকে খাদে পড়ে যায় বাসটি। তবে কীভাবে দুর্ঘটনা ঘটল, সে বিষয়ে এখনও বিস্তারিত তথ্য জানা না গেলেও, প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ভোররাতে বাসটি হঠাৎ টাল সামলাতে না পেরে খাদে পড়ে যায় বাসটি। তবে বাসের চালক ঘুমিয়ে পড়েছিলেন কি না, তা জানার চেষ্টা করা হচ্ছে।

এদিন দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই প্রথমে আহত যাত্রীদের চিৎকার শুনতে পান। সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে ছুটে যান। খবর দেওয়া হয় পুলিশকেও। বর্তমানে খাদে নেমে দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে আহত যাত্রীদের উদ্ধারের কাজ চলছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন রায়গড়ের পুলিশ সুপারিন্টেন্ডেন্টও। গোটা ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি। তবে শুধু মহারাষ্ট্রই নয়, এদিন কর্ণাটকে (Karnataka) আরও একটি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪ জন। ৪৮ নম্বর জাতীয় সড়কে বাস ও চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়।

 

 

Previous articleরাজ্যবাসীকে নববর্ষের শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
Next articleতাপপ্রবাহ থেকে এখনই মুক্তি নেই! কী জানাল আবহাওয়া অফিস